advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

এবার তাদের পাশে মুশফিক

ক্রীড়া প্রতিবেদক
১৯ মে ২০২০ ১১:৫৭ | আপডেট: ১৯ মে ২০২০ ১২:৩৯
হুইল চেয়ার ক্রিকেট দলের কয়েকজন সদস্য। পুরোনো ছবি
advertisement

নভেল করোনাভাইরাসে যখন জনজীবন বিপর্যস্ত তখন সামনের সারিতে থেকেই দুর্গত মানুষদের সহায়তা করে যাচ্ছেন ক্রিকেটাররা। তার মধ্যে অন্যতম জাতীয় ক্রিকেট দলের তারকা ক্রিকেটার মুশফিকুর রহীম। সতীর্থদের সঙ্গে সম্মিলিত ও নিজে ব্যক্তিগত উদ্যোগে নানা কাজ করার পর এবার বিশেষভাবে অক্ষম হুইল চেয়ার ক্রিকেটারদের মোবাইল ব্যাংকিং বিকাশের মাধ্যমে বিকাশে নগদ সহায়তা পাঠিয়েছেন।

এর আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাদের আর্থিক সহায়তা দিয়েছিল, এবার তাদের পাশে দাঁড়িয়েছে মিস্টার ডিপেন্ডেবল খ্যাত মুশফিক। 

আজ মঙ্গলবার সকালে মুঠোফোনে সহায়তা পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট একজন। নাম প্রকাশ না করার শর্তে আমাদের সময়কে তিনি বলেন, হুইল চেয়ার ক্রিকেট ওয়েলফেয়ার আসোসিয়েশন বাংলাদেশের প্রায় ২১ জন ক্রিকেটারকে আর্থিকভাবে সহায়তা করেছেন। ইতিমধ্যে তারা মুশফিকের শুভেচ্ছা সংবলিত বিকাশের একটি বার্তাও পেয়ে গেছেন।

কিছুদিন আগে মুশফিক তার ব্যক্তিগত উদ্যোগে নেট বোলারদের সহায়তা দিয়েছিলেন। প্রায় দুই মাস ধরে খেলা-অনুশীলন কার্যক্রম বন্ধ থাকায় তাদের আয়-উপার্জন বলতে গেলে বন্ধই ছিল। এ ছাড়াও তিনি বিভিন্ন মানুষকে সহায়তা করে যাচ্ছেন নানাভাবে।

সাকিব আল হাসান ফাউন্ডেশনের সঙ্গে সমন্বিত উদ্যোগে বগুড়ার দরিদ্র জনগণকেও সহায়তা করেছেন মুশফিক। করোনাভাইরাসে দুর্গতদের সহায়তার জন্য মুশফিক প্রথম ডাবল সেঞ্চুরি হাঁকানো ঐতিহসিক ব্যাটটি নিলামে তুলেছিলেন, এটি কিনে নেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শহীদ আফ্রিদি।

advertisement
Evall
advertisement