advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ঢাকা ফেরত ব্যক্তির সংস্পর্শে পরিবারের ৮ জনই করোনায় আক্রান্ত

কিশোরগঞ্জ প্রতিনিধি
২০ মে ২০২০ ১৭:৫০ | আপডেট: ২০ মে ২০২০ ১৮:০০
প্রতীকী ছবি
advertisement

কিশোরগঞ্জ জেলায় সর্বশেষ পাওয়া করোনাভাইরাস শনাক্তের রিপোর্টে নতুন করে ১৯ জনের করোনা শনাক্ত হয়েছে। গত শনিবার জেলায় সংগৃহীত মোট ১২০ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট আজ বুধবার সকালে পাওয়া যায়। আক্রান্ত ওই ১৯ জনের মধ্যে ৮ জনই বাজিতপুর উপজেলার একটি পরিবারের।

সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, ‘বাজিতপুর উপজেলার দীঘিরপাড় ইউনিয়নের মিয়া বাড়ির এই পরিবারটির গৃহকর্তা ঢাকা থেকে করোনা উপসর্গ নিয়ে বাড়িতে ফিরেন। তার নমুনা পরীক্ষায় করোনাভাইরাস পজিটিভ আসে। পরে গত শনিবার পরিবারটির আরও ১৮ জনের নমুনা সংগ্রহ করা হয়। তাদের মধ্যে ৮ জনের কোভিড-১৯ পজেটিভ এসেছে।’

এর আগে পরিবারটির গৃহকর্তার কোভিড-১৯ পজেটিভ এসেছিল। ফলে পরিবারটির ৯ সদস্য এখন করোনা পজিটিভ। মোট ৯ জনের করোনা শনাক্ত হওয়া পরিবারটিতে পূর্বে আক্রান্ত ব্যক্তির বাবা, ভাই ও স্ত্রীসহ পরিবারের পাঁচজন নারীও তিনজন পুরুষের নতুন করে করোনা শনাক্ত হয়েছে।

আজ সকাল পর্যন্ত পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্ট অনুযায়ী কিশোরগঞ্জ জেলায় মোট ২৫৩ জনের করোনাভাইরাস (কোভিড-১৯) পজিটিভ এসেছে। গতকাল পর্যন্ত বাজিতপুর উপজেলায় করোনা শনাক্তের সংখ্যা ছিল ৯ জন। নতুন করে আরো ৮ জনের করোনা শনাক্ত হওয়ায় বর্তমানে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৭ জনে।

বাজিতপুরে আক্রান্ত এই ১৭ জনের মধ্যে একজন মৃত ব্যক্তি রয়েছে। মৃত ব্যক্তির নাম আল আমিন মিয়া (৬০)। বাজিতপুর পৌরসভার চারবাড়িয়া এলাকার আল আমিন মিয়া গত ১৩ মে মারা যায়। বাকি ১৬ জনের মধ্যে ইতোমধ্যে ৫ জন করোনাভাইরাস মুক্ত হয়ে সুস্থ হয়ে উঠেছেন।

advertisement
Evall
advertisement