advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

লাইভ আড্ডায় কেন আসেননি সাকিব, কারণ জানালেন তামিম

ক্রীড়া প্রতিবেদক
২১ মে ২০২০ ২১:৫৮ | আপডেট: ২২ মে ২০২০ ০১:১৪
তামিম ইকবাল ও সাকিব আল হাসান। পুরোনো ছবি
advertisement

করোনাভাইরাসে উদ্ভূত পরিস্থিতিতে ক্রিকেটভক্তদের বিনোদন দিতে সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত লাইভ আড্ডায় আসছেন তামিম ইকবাল। তার আড্ডায় বাংলাদেশের ক্রিকেটের সাবেক ও বর্তমান অনেক সুপারস্টারকে উপস্থিত করেছেন। বর্তমান বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ভারতের দুই তারকা ব্যাটসম্যান রোহিত শর্মা ও বিরাট কোহলিকেও দেখা গেছে তার সঙ্গে আড্ডা দিতে।

আজ বৃহস্পতিবার তামিমের সঙ্গে লাইভ আড্ডায় আসেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। এর আগে, দক্ষিণ আফ্রিকার ফ্যাফ ডু প্লেসিও মেতেছিলেন তার সঙ্গে আলাপচারিতায়। 

এর আগে মাশরাফি, রিয়াদ, মুশফিকদের নিয়ে আড্ডায় মাতলেও তামিমের এই শো'তে সাকিব আল হাসানকে দেখা যায়নি। বাংলাদেশের সবচেয়ে সফল এই ক্রিকেটার কেন নেই, কবে আসবেন, কেন আসছেন না-এমন হাজারও প্রশ্ন করছিলেন বাংলাদেশ ক্রিকেটের ভক্তরা। অবশেষে আজ কেন উইলিয়ামসনের সঙ্গে আলাপ শেষে কারণটা জানালেন তামিম নিজেই।

বাংলাদেশ ওয়ানডে দলের নবনিযুক্ত অধিনায়ক বলেন, ‘আমি একটা বিষয় পরিষ্কার করতে চাই। গত কিছুদিন ধরেই আমি দেখছি সবাই বলছেন, “সাকিব কবে আসবে, সাকিব কবে আসবে?” আমি পরিষ্কার করে বলছি, তার সঙ্গে ১০-১২ দিন আগে যোগাযোগ করেছিলাম। শেষ অনুষ্ঠান সিনিয়র পাঁচ ক্রিকেটার মিলে করতে চেয়েছিলাম। এটাই আমার ইচ্ছা ছিল। দুর্ভাগ্যবশত, তার কোনো ব্যক্তিগত কারণে সে আমাদের সঙ্গে যোগ দিতে পারবে না। আমি মনে করি, এটা নিয়ে বেশি আলোচনা করারও দরকার নেই। মানুষের ব্যক্তিগত কাজ থাকতেই পারে।’

তামিম বলেন, ‘সবার সিদ্ধান্তকে সম্মান জানানো উচিত। আমি অন্যদের প্রতি কৃতজ্ঞ, যারা রাজি হয়েছে। আমরা পাঁচজন একসঙ্গে করতে পারব না, তবে চারজন একসঙ্গে অবশ্যই করছি। আশা করি, আপনারা উপভোগ করবেন।’

advertisement