advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

মাথায় বন্দুক ঠেকিয়ে তরুণীকে ‘ধর্ষণ’ বিগ বস প্রতিযোগীর বাবার!

অনলাইন ডেস্ক
২২ মে ২০২০ ১০:৪৪ | আপডেট: ২২ মে ২০২০ ১৪:৩৪
মেয়ের সঙ্গে সন্তোখ সিং। ছবি : সংগৃহীত
advertisement

ভারতে মেয়ের থেকেও কমবয়সী এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ‘বিগ বস ১৩'র প্রতিযোগী শেহনাজ গিলের বাবার বিরুদ্ধে। এ ঘটনায় গত মঙ্গলবার অভিযোগ দায়ের করা হয়েছে।

ওই ব্যক্তির নাম সন্তোখ সিং। তবে তিনি সুখ প্রধান নামেই অনেক পরিচিত।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, গত ১৪ মে সন্তোখ নিজের গাড়িতে তুলে নিয়ে ২০ বছরের ওই তরুণীকে ধর্ষণ করেন। বিষয়টি কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকিও দেন তাকে। পরে ওই তরুণী পুলিশের কাছে অভিযোগ করেন, তাকে মাথায় বন্দুক ঠেকিয়ে ধর্ষণ করা হয়েছে।

বিষয়টি জানান পরই ঘটনার তদন্ত শুরু করেন উপপরিদর্শক (এসআই) হরপ্রীত সিং। তিনি জানিয়েছেন, এ ঘটনায় সন্তোখ সিংয়ের নামে মামলা হয়েছে।

তিনি আরও জানান, ১৪ মে ওই তরুণী এবং তার এক বান্ধবী জলন্ধর থেকে বিয়াসের দিকে যাচ্ছিলেন লাকি সিন্ধু নামে এক বন্ধুর সঙ্গে দেখা করতে। বিকেল সাড়ে ৫টার দিকে ওই তরুণী বিয়াসে পৌঁছান। তারপরই তাকে গাড়িতে তুলে নিয়ে গিয়ে মাথায় বন্দুক ঠেকিয়ে ধর্ষণ করেন অভিযুক্ত। প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হয় তাকে।

পুলিশকে ওই তরুণী জানান, ভয়ে বিষয়টি কাউকে তিনি জানাতে পারছিলেন না। কিন্তু বিষয়টি বন্ধুদের জানাতেই তারা পুলিশের কাছে অভিযোগ দায়ের করার পরামর্শ দেন। তারপরই ১৯ মে পুলিশের কাছে লিখিত অভিযোগ জমা করেন ওই তরুণী।

অমৃতসরের সিনিয়র পুলিশ সুপারিনটেনডেন্ট বিক্রমজিত সিং দুগ্গল জানান, পুলিশ আইপিসি-এর ৩৭৬, ৫০৬ ধারায় বিয়াস থানায় মামলা নিয়েছে। যদিও এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি বলেও জানিয়েছেন তিনি।

advertisement
Evall
advertisement