advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বিয়ের দুই দিন পরেই করোনা পজিটিভ নববধূ!

অনলাইন ডেস্ক
২২ মে ২০২০ ২৩:৩৯ | আপডেট: ২৩ মে ২০২০ ০০:১৮
বিয়ের তিনদিনের মাথায় করোনায় আক্রান্ত নববধু। সংগ্রহীত ছবি।
advertisement

বিয়ের মাত্র তিনদিনের মাথায় করোনাভাইরাস ধরা পড়েছে এক নববধূর শরীরে। বারবার তার জ্বর আসছিল, সঙ্গে সর্দি-কাশিও ছিল। এর পরপরই শ্বশুরবাড়িতে তার সংস্পর্শে আসা অন্তত ৩২ জনকে পাঠানো হয় কোয়ারেন্টিনে।

ভারতের মধ্যপ্রদেশে এ ঘটনাটি ঘটে। দেশটির ইংরেজি দৈনিক ডেকান ক্রনিকেল এক প্রতিবেদনে জানিয়েছে, পঁচিশ বছরের ওই তরুণী ভোপালের জাটখেড়ির বাসিন্দা। বেশ কিছুদিন থেকেই অসুস্থবোধ করছিলেন তিনি। বারবার জ্বর আসছিল, সঙ্গে সর্দি-কাশিও ছিল। এরপরও তিনি চিকিৎসকের কাছে যাননি। অ্যান্টিভাইরাল ওষুধ খেয়ে কাজ চালাচ্ছিলেন। এভাবে বিয়েও করেন তিনি।

এদিকে বিয়ের পর শ্বশুরবাড়িতে গিয়ে অসুস্থতা বাড়তে থাকায় নববধূর নমুনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়। গত বৃহস্পতিবার পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। সঙ্গে সঙ্গে স্বাস্থ্যকর্মীরা ওই তরুণীকে হাসপাতালে নিয়ে যান। এছাড়া, তার সংস্পর্শে আসা ৩২ জনকে কোয়ারেন্টিনে পাঠানো হয়।

ভারতের অন্যান্য রাজ্যের মতো মধ্যপ্রদেশেও বাড়ছে করোনা আক্রান্তের হার। ইতোমধ্যেই সেখানে মৃতের সংখ্যা আড়াইশ পেরিয়েছে। তা সত্ত্বেও লকডাউন শিথিল হওয়ার পর থেকে গত ১৫ দিনে রাজ্যটিতে কমপক্ষে ১০০টি বিয়ের অনুষ্ঠান হয়েছে।

 

 

advertisement