advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ধর্ষণ ও হত্যার মূল আসামি নিহত

গাজীপুর ও টঙ্গী প্রতিনিধি
২৩ মে ২০২০ ০০:০০ | আপডেট: ২২ মে ২০২০ ২৩:৪০
advertisement

গাজীপুরের টঙ্গীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবু সুফিয়ান নামের এক যুবক নিহত হয়েছেন। তিনি শিশু ধর্ষণ ও হত্যা মামলার মূল আসামি ছিলেন বলে জানিয়েছে র‌্যাব। মধুমিতা রেললাইন এলাকায় বৃহস্পতিবার রাতে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। নিহত আবু সুফিয়ান ফরিদপুরের মুনসুরাবাদ এলাকার সাইফুল ইসলামের ছেলে। তিনি মধুমিতা এলাকার দরবার শরীফে বসবাস করতেন।

র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্প কমান্ডার আবদুল্লাহ আল মামুন জানান,

গত ১৫ মে টঙ্গী মধুমিতা রেলগেট এলাকার একটি ময়লার স্তূপ থেকে চাঁদনী নামে প্রথম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের পর গলাটিপে এবং দুই পায়ে আঘাত করে নির্মমভাবে হত্যা করা হয়। এ ঘটনায় মো. নিলয় নামে এক কিশোরকে গত রবিবার রাতে টঙ্গীর রেলস্টেশন এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব।

ক্যাম্প কমান্ডার আরও জানান, পরে নিলয়ের দেওয়া তথ্যমতে র‌্যাব-১ সদস্যরা বৃহস্পতিবার রাত ১২টার দিকে মধুমিতা রেললাইন এলাকায় অভিযান চালান। টের পেয়ে আবু সুফিয়ান ও তার সহযোগীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে নিহত হন মূল আসামি আবু সুফিয়ান। এ সময় আতোয়ার ও সেলিম নামে র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

advertisement
Evall
advertisement