advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বেঁচে থাকলে ঈদ করা যাবে : কাদের

নিজস্ব প্রতিবেদক
২৩ মে ২০২০ ০০:০০ | আপডেট: ২২ মে ২০২০ ২৩:৪০
advertisement

করোনা ভাইরাস সংক্রমণের মধ্যে ঈদ আনন্দ উদযাপনের চেয়ে বেঁচে থাকার লড়াই বড় চ্যালেঞ্জ বলে মনে করছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, এবার এক ভিন্ন বাস্তবতায় ঈদুল ফিতর হতে যাচ্ছে। ঈদের আনন্দ উদযাপনের চেয়ে বেঁচে থাকার লড়াই আমাদের জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ। বেঁচে থাকলে আমরা ঈদ উদযাপনের সুযোগ পাব। এখন করোনাবিরোধী লড়াইয়ে ঐক্যবদ্ধভাবে সরকারের নির্দেশনা প্রতিপালন করি, স্বাস্থ্যবিধি মেনে চলি।

গতকাল শুক্রবার সকালে নিজের সরকারি বাসায় এক সংবাদ সম্মেলনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আরও বলেন, আমরা এখন করোনা ভাইরাস সংক্রমণ রোধ ও চিকিৎসা

এবং সুপার সাইক্লোন আম্পানে ক্ষতিগ্রস্তদের সহায়তা ও পুনর্বাসন চ্যালেঞ্জ

মোকাবিলা করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সাইক্লোনপরবর্তী পুনর্বাসন তৎপরতা ইতোমধ্যে শুরু হয়েছে।

সরকারের প্রতি আস্থা রাখার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, দুর্যোগে থেমে থাকেনি বাংলাদেশ। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা করোনা সংকট এবং প্রাকৃতিক দুর্যোগের ক্ষয়ক্ষতি পুষিয়ে ঘুরে দাঁড়াব। মনে সাহস রাখুন, মনোবল হারাবেন না। শেখ হাসিনা এবং তার সরকার আপনাদের পাশে রয়েছে।

করোনা সংকটে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে মন্তব্য করে কাদের বলেন, মাটি ও মানুষের দল অতীতেও মানুষের সঙ্গে ছিল, এখনো আছে, ভবিষ্যতেও থাকবে। সারাদেশের নেতাকর্মীদের ঈদের আগে অসহায় মানুষের পাশে দাঁড়াতে আবারও আহ্বান জানান তিনি।

advertisement