advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

সড়কে ঝরল ৭ জনের প্রাণ

আমাদের সময় ডেস্ক
২৩ মে ২০২০ ০০:০০ | আপডেট: ২২ মে ২০২০ ২৩:৪০
advertisement

বেপরোয়া ট্রাক, পিকআপভ্যান, মাইক্রোবাস, সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের ধাক্কায় কেড়ে নিল কাঠমিস্ত্রিসহ ৭ জনের প্রাণ। তাদের মধ্যে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ৩, হবিগঞ্জের নবীগঞ্জে ২, শেরপুরের শ্রীবরদীতে ১ ও পাবনার ফরিদপুরে ১ জন মারা যান। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

সিদ্ধিরগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পিকআপভ্যানের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে তিনজন নিহত হন। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন চাঁদপুরের মতলবের রফিকুল ইসলাম, গাইবান্ধার পলাশবাড়ী এলাকার মাহাদীপুরের মিন্টু মিয়া ও মুন্সীগঞ্জের টুঙ্গীবাড়ি এলাকার বোরহান উদ্দিন।

নবীগঞ্জ : ঢাকা-সিলেট মহামড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের বুড়িনাও গ্রামে গতকাল দুপুরে বাঁশ বোঝাই ট্রাকের সঙ্গে সিএনজি অটোরিকশার সংঘর্ষে অটোচালকসহ দুজন

নিহত হন। এতে আহত হন আরও চারজন। নিহতরা হলেন নবীগঞ্জ উপজেলার পারকুল গ্রামের মৃত আবদুল খালিকের ছেলে হাফেজ আহমেদ সুহেল ও ময়মনসিংহের নান্দাইল উপজেলার হরেণ্যপাশা গ্রামের মৃত ইন্তাজ আলীর ছেলে আমীর হোসেন।

শ্রীবরদী : শেরপুরের শ্রীবরদীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কায় মোটরসাইকেলচালক আরমান নিহত হন। এ ঘটনায় আহত হন আরেক আরোহী শান্ত। গতকাল দুপুরে উপজেলার ঠাকুরবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। আরমান তাতিহাটি নয়াপাড়া এলাকার আসাহকের ছেলে। তিনি পেশায় কাঠমিস্ত্রি।

পাবনা : ফরিদপুরে রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কায় আবদুর রাজ্জাক নামে এক বৃদ্ধ নিহত হন। গতকাল বেলা ১১টার দিকে উপজেলার বেড়হাউলিয়া চরপাড়া গোরস্তানের সামনে আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তিনি ফরিদপুর উপজেলার সদর ইউনিয়নের বেড়হাউলিয়া গ্রামের বাসিন্দা।

advertisement