advertisement
advertisement

দেখতে এসেছিলেন আলিয়া ভাট, চিনতেই পারেননি বাংলাদেশের অধিনায়ক!

স্পোর্টস ডেস্ক
২৩ মে ২০২০ ১০:৩৯ | আপডেট: ২৩ মে ২০২০ ১০:৪২
বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া ও বলিউড অভিনেত্রী আলিয়া ভাট
advertisement

ঘটনাটি গত বছরের, বিশ্বকাপ বাছাই ম্যাচের দিনের। সেদিন ভারতের বিপক্ষে ম্যাচে দুর্দান্ত খেলেছিল বাংলাদেশ। ওই ম্যাচের দিন জামাল ভূঁইয়ার সঙ্গে দেখা করতে এসেছিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট; কিন্তু হিন্দি সিনেমা দেখেন না বলে তাকে চিনতে পারেননি বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক।

সম্প্রতি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ফেসবুক লাইভ আড্ডায় সে গল্পটাই শোনালেন জামাল। তিনি বলেন, ‘আমি তখন হোটেলের লবিতে। সেখানে একজন এসেছিল। তার সঙ্গে ছিল একজন মেয়ে। খুবই সুন্দর দেখতে। মেয়েটি বলেছিল তার নাম আলিয়া ভাট। আমি তখন জানতামই না, আলিয়া একজন বলিউড তারকা। পরে জানলাম, আমাকে দেখতেই নাকি লবিতে এসেছিলেন। এখন আফসোস হয়, কেন যে তার সঙ্গে ছবি তুললাম না (হাসি)।’

গত বছরের কলকাতার সল্ট লেকের যুব ভারতি স্টেডিয়ামে বিশ্বকাপ বাছাই ম্যাচের দিনে ভারতের বিপক্ষে দুর্দান্ত খেলেছিল বাংলাদেশ। জামাল ভূঁইয়ার বাঁকানো এক ফ্রি-কিক থেকে হেডে গোল করেছিলেন সাদ উদ্দিন। ৮৭ মিনিট পর্যন্ত বাংলাদেশই এগিয়ে ছিল ম্যাচে। শেষ মুহূর্তে গোল খেয়ে ১-১ ড্র নিয়ে ফিরতে হয় লাল-সবুজ জার্সিধারীদের।

সেদিন জামাল ভূঁইয়ার সঙ্গে দেখা করতে এসেছিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। শুধু তাই নয়, বাংলাদেশ থেকেও অনেক সমর্থক গিয়েছিলেন কলকাতার সল্টলেক যুবভারতি স্টেডিয়ামে। সেই মুহূর্তটা অসাধারণ ছিল বলেই জানান জামাল ভূঁইয়া।

তিনি বলেন, ‘কলকাতা স্টেডিয়ামে বাংলাদেশিরা গিয়েছিল দেখে আমার খুবই ভালো লেগেছে। ম্যাচের পর আমার মনে হয়েছিল, বাংলাদেশের সমর্থকরা এখানে এসেছে, ওয়াও! এটা আমাদের জন্য স্পেশাল কিছু ছিল। তারা আমাদের সমর্থন দিতে গিয়েছে।’

‘আমি এমনিতে আনন্দ প্রকাশ করি কম; কিন্তু ওইদিন আমার অনেক আনন্দ লেগেছিল’ যোগ করেন জামাল ভূঁইয়া।

advertisement
Evaly
advertisement