advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ঢাকায় চিকিৎসকসহ দুজনের মরদেহ উদ্ধার

ঢামেক প্রতিবেদক
২৩ মে ২০২০ ১৮:২২ | আপডেট: ২৩ মে ২০২০ ২১:০৯
advertisement

রাজধানীর রমনা থানা এলাকায় পৃথক ঘটনায় চিকিৎসকসহ দুজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে ও আজ শনিবার সকালে এই মৃতদেহ দুটি উদ্ধার করা হয়।

মৃত ব্যক্তিরা হলেন—ডা. আশরাফ উদ্দিন (৯২) ও মা রাঁধুনি হোটেলের কর্মী আবুল হাসেম বেপারী (৬০)। রমনা থানা পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল (ঢামেক) কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

রমনা থানার উপপরিদর্শক (এসআই) তোফাজ্জেল হোসেন বলেন, ‘ডা. আশরাফ ৫১ নম্বর সিদ্ধেশ্বরী রমনা, নিজ বাসায় একাই থাকতেন। তার চার সন্তান প্রবাসী। বার্ধক্যজনিত ও বিভিন্ন রোগে আক্রান্ত ওই চিকিৎসক নিজ বাথরুমে পড়ে মারা যান। পরে খবর পেয়ে গতকাল শুক্রবার সন্ধ্যায় মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে নিয়ে আসি।’

এসআই আরও বলেন, ‘ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। মৃত আশরাফের গ্রামের বাড়ি পিরোজপুর।’

অপরদিকে রমনার ৪৩ নম্বর শহীদ সাংবাদিক সেলিনা পারভিন সড়কে মা রাঁধুনি হোটেলের কর্মী আবুল হাসেম বেপারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

রমনা থানার এসআই মুরাদ খান জানান, রাতে সেহরি খেয়ে অসুস্থ বোধ করে নিজের রুমে শুয়ে পড়েন। পরবর্তীতে কোনো সাড়া-শব্দ না পেয়ে পরিবারের লোকজন থানায় খবর দিলে আজ শনিবার সকাল সাড়ে ১০টায় মৃতদেহ উদ্ধার করা হয়।

এসআই জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেছেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। মৃত হাসেম বেপারী বাড়ি বরিশাল জেলার মুলাদী থানায়।

advertisement
Evall
advertisement