advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

করোনায় সাবেক সিভিল সার্জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
২৩ মে ২০২০ ২২:২৭ | আপডেট: ২৩ মে ২০২০ ২২:৩৫
advertisement

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৌলভীবাজারের সাবেক এক সিভিল সার্জনের মৃত্যু হয়েছে। ওই চিকিৎসক সিলেট নগরের বাসিন্দা ছিলেন। গতকাল শুক্রবার রাত ৯টার দিকে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. আনিসুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘গতকাল শুক্রবার রাতে এম এ জি ওসমানী মেডিকেল কলেজের বিশেষায়িত পরীক্ষাগারে ওই চিকিৎসকের করোনাভাইরাস শনাক্ত হয়। এর আগে রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। ওই চিকিৎসক গতকাল সকালে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।’

এদিকে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্রে জানা গেছে, গতকাল এম এ জি ওসমানী মেডিকেল কলেজের বিশেষায়িত পরীক্ষাগারে ১৮৬টি নমুনা পরীক্ষা করে ৩৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। আর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) স্থাপিত বিশেষ পরীক্ষাগারে গতকাল ৯২ জনের নমুনা পরীক্ষা করে চারজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এর মধ্যে সিলেটের তিনজন ও সুনামগঞ্জের একজন।

সিলেট বিভাগে এখন পর্যন্ত ৬০২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তাদের মধ্যে সিলেটের ২৭৪, হবিগঞ্জের ১৫৬, সুনামগঞ্জের ৮৯ ও মৌলভীবাজারের ৮৩ জন রয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ১৫৯ জন। আর আক্রান্তদের মধ্যে মারা গেছেন ১২ জন।

advertisement