advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

তাদের জন্য ‘৭৫ টাকার ঈদ’

অনলাইন ডেস্ক
২৩ মে ২০২০ ২২:৫১ | আপডেট: ২৩ মে ২০২০ ২৩:০৮
advertisement

ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। নভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাবে এবারের ঈদ হয়তো অনেকের জীবনে কালো অধ্যায় হয়ে থাকবে। তাই সুবিধা বঞ্চিত মানুষদের সহযোগিতা করতে অভিনব উদ্যোগ নিয়ে পাঁশে দাঁড়িয়েছে অলাভজনক সামাজিক সংগঠন ‘লাল সবুজ ফাউন্ডেশন’। সরকার অনুমোদিত ফাউন্ডেশনটি করোনাভাইরাসের শুরু থেকেই মানুষের জন্য কাজ করছে।

এবারের ‘ঈদে লাল সবুজ ফাউন্ডেশনে’র ব্যতিক্রম চেষ্টা মাত্র ৭৫ টাকা দিয়েই অস্বচ্ছল পরিবারগুলোর পাশে দাঁড়ানো। সাধারণ মানুষের করা এই সহযোগিতায় প্রতিটি পরিবারের সদস্যকে দেওয়া হবে একটি করে বিরিয়ানির প্যাকেট।

যা লাল সবুজ ফাউন্ডেশনের কর্মীরা দুস্থদের ঘরে ঘরে পোঁছে দেবে। সংগঠিনটির একজন দায়িত্বশীল কর্মকর্তা বলেন, ‘প্রতিবারের মতো এবারের ঈদ আনন্দ বয়ে আনবে না, তবুও আপনি চাইলেই পারছেন পরিবারের সাথে খুশির আমেজে ঈদ পালন করতে। নানা রকম খাবারের আয়োজন এ আপনার খাবার টেবিল সাজিয়ে বসতে পারছেন চাইলেই অথচ এই লকডাউনের কঠিন বাস্তবতাকে মেনে নিয়ে বহু মানুষ ঈদের সেমাইটুকু দিতে পারছেন না তাদের প্রিয় পরিবারকে। তাই আপনাদের সুবিধার্থে আমাদের বহু ভলান্টিয়ার মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছে। শুধু আপনাদের এই সহযোগিতাটুকু দরকার।’

যেভাবে সাহায্য পাঠাবেন

সংগঠনটি জানায়, বিকাশ (01681805285) রকেট ( 016818052858 ) নগদ (01681805285) ছাড়াও ব্যাংক অ্যাকাউন্টের মাধ্যমে (255.110.1775, Lal Sobuj Foundation, Dutch Bangla Bank LTD) সহোযোগিতা করা যাবে।

advertisement
Evall
advertisement