advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

সাদ এরশাদের দেহরক্ষীসহ ১০ জন করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক
২৪ মে ২০২০ ০২:১০ | আপডেট: ২৪ মে ২০২০ ০২:৪৯
রাহগির আল মাহি সাদ এরশাদ
advertisement

প্রায়ত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদের দেহরক্ষীসহ রংপুরে ১০ জন করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে।

গতকাল শনিবার রংপুর-৩ আসনের সংসদ সদস্য সাদ এরশাদের দেহরক্ষীর নমুনা পরীক্ষায় তার রিপোর্ট পজিটিভ আসে। একই সঙ্গে অন্যান্য ৯ জনের রিপোর্টে তারা করোনা পজিটিভ শনাক্ত হন।

রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম নুরুন্নবী লাইজু বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘আমাদের পিসিআর ল্যাবে ১৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ১০ জনের রিপোর্ট পজিটিভ আসে। তাদের মধ্যে একজন সাদ এরশাদের দেহরক্ষী।’

লাইজু আরও জানান, রমেকের অণুজীব বিজ্ঞান বিভাগের পিসিআর ল্যাবে এখন পর্যন্ত ১৮টি নমুনার পরীক্ষা সম্পন্ন হয়েছে। এতে গাইবান্ধার চারজন, রংপুরের তিনজন, কুড়িগ্রামের দুইজন ও লালমনিরহাট জেলার একজনের করোনা শনাক্ত হয়েছে।

আক্রান্ত অন্যান্যরা হলেন- গাইবান্ধা জেলা প্রশাসক কার্যালয়ের ২৫ ও ৪৬ বছর বয়সী দুইজন, গোবিন্দগঞ্জ থেকে একজন (৪৮), সাদুল্লাপুরের একজন (২৫), লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নার্স (২৫), কুড়িগ্রামের ভুরুঙ্গামারীর একজন নারী (৪০), চিলমারীর এক পুরুষ (২৪), রংপুর পুলিশ লাইন্সের এক নারী এবং এক পুরুষ সদস্য।

উল্লেখ্য, রমেকের পিসিআর ল্যাবে গত ৫১ দিনে ২৮৫ জন এবং রংপুর থেকে ঢাকায় পাঠানো নমুনা পরীক্ষার চার ধাপের ফল (আইইডিসিআর'র তথ্য মতে ৮৭ জন) অনুযায়ী রংপুর জেলায় বর্তমানে করোনাভাইরাসে সংক্রমিত রোগীর সংখ্যা ৩৭২ জন।

advertisement
Evall
advertisement