advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ঢাকা থেকে পঞ্চগড়ে যাওয়া তিন কনস্টেবল করোনায় আক্রান্ত

পঞ্চগড় প্রতিনিধি
২৪ মে ২০২০ ২২:০৭ | আপডেট: ২৪ মে ২০২০ ২২:১৪
advertisement

পঞ্চগড়ে নতুন করে তিন পুলিশ সদস্যসহ ১৪ জনের করোনাভাইরাস পজিটিভ হয়েছে। তারা সবাই ঢাকা, মুন্সীগঞ্জ, গাজীপুর, কুমিল্লা ফেরত। ১৪ জনের মধ্যে দেবীগঞ্জ উপজেলায় আটজন, সদর উপজেলায় চারজন ও বোদা উপজেলায় দুজন।

গত ২০ মে ৬৯ জনের নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আজ রোববার পাওয়া ফলাফলে ১৪ জনের পজিটিভ ধরা পড়ে। এ নিয়ে জেলায় মোট ৫১ জনের করোনা শনাক্ত হলো।  

আজ রাতে পঞ্চগড় সিভিল সার্জন ডা. মো. ফজলুর রহমান এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, ঢাকা, গাজীপুর, কুমিল্লা, মুন্সীগঞ্জসহ বিভিন্ন স্থান থেকে বাড়িতে ফিরে আসার খবর পেয়ে তাদের কোয়ারেন্টিনে রাখা হয়েছিল। করোনা পজিটিভ শনাক্ত হওয়ার পর তাদের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি বাড়তি সতর্কতার জন্য লকডাউন করে রাখা হয়েছে।

সিভিল সার্জন আরও জানান, জেলায় এ পর্যন্ত এক হাজার সাতজনের মধ্যে ৯২৮ জনের পরীক্ষার ফলাফলে ৫১ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তদের বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে।

পঞ্চগড়ের পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী জানান, গত ১৫ মে ঢাকা থেকে আটজন নারী পুলিশ কনস্টেবল পঞ্চগড় জেলায় যোগদান করেন। তাদের সকলের নমুনা সংগ্রহ করা হয়। তাদের মধ্যে তিনজনের করোনা পজিটিভ ধরা পড়ে। তাদের প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রাখা হয়েছে।

advertisement