advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

করোনায় প্রাণ গেল আরও এক পুলিশ সদস্যের

নিজস্ব প্রতিবেদক
২৪ মে ২০২০ ২৩:০৯ | আপডেট: ২৪ মে ২০২০ ২৩:০৯
নেকবার হোসেন। ছবি : সংগৃহীত
advertisement

বাংলাদেশ পুলিশের আরও এক সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। এ নিয়ে মোট ১৪ জন পুলিশ সদস্যের করোনায় মৃত্যু হলো।

মারা যাওয়া ওই পুলিশ সদস্যের নাম নেকবার হোসেন (৪২)। তিনি কনস্টেবল পদে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের হালিশহর থানায় কর্মরত ছিলেন।

পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া) এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ রোববার পর্যন্ত নতুন করে ১৬৬ জন আক্রান্তসহ পুলিশের ৩ হাজার ৭৩২ জন সদস্য করোনা আক্রান্ত হয়েছেন।

তিনি জানান, করোনাকে জয় করে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮১৩ জন পুলিশ সদস্য। তাদের অনেকেই জনগণের সেবায় নিজেকে নিযুক্ত করতে0 আবারও কাজে যোগ দিয়েছেন। কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের উন্নত ও মানসম্মত ‘চিকিৎসা ও সেবায়’ সুস্থতার হার দ্রুততার সঙ্গে বাড়ছে।

পুলিশ সদর দপ্তর জানায়, পুলিশ সদস্যদের মধ্যে করোনা সংক্রামণ ঝুঁকি কমাতে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদের নির্দেশে বিভিন্ন ধরনের প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। একই সঙ্গে আক্রান্ত পুলিশ সদস্যদের জন্য সর্বোত্তম সেবা ও শুশ্রূষা নিশ্চিত করতে বেসরকারি হাসপাতাল ভাড়া করাসহ সব পুলিশ হাসপাতালগুলোতে চিকিৎসার জন্য পর্যাপ্ত পরিমাণ উন্নত চিকিৎসা সরঞ্জামাদি সংযোজন করা হয়েছে। এ কারণে একদিকে পুলিশ আক্রান্তের হার যেমন ক্রমান্বয়ে কমছে, তেমনি দ্রুততার সঙ্গে বাড়ছে সুস্থতার হার।

advertisement