advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ঈদের আগের রাতে দুই প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ৩

নিজস্ব প্রতিবেদক
২৫ মে ২০২০ ০৯:২৪ | আপডেট: ২৫ মে ২০২০ ১২:১৯
দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত প্রাইভেটকার। ছবি : সংগৃহীত
advertisement

রাজধানীর দারুস সালাম থানার কল্যাণপুর এলাকায় দুটি প্রাইভেটকারের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন। ঈদের আগের দিন গতকাল রোববার রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। নিহতদের মধ্যে প্রাইভেটকারের একজন চালক রয়েছেন, যার বয়স ৩০ বছর। অন্য দুজনের মধ্যে একজনের বয়স ১৫ ও অপরজনের ২৪।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) দারুস সালাম জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মাহফুজা আফরোজ লাকী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কল্যাণপুর খালেক পেট্রোল পাম্প সংলগ্ন রাস্তায় পূর্ব পাশে একটি প্রাইভেটকার বিকল হয়ে যায়। তখন ওই প্রাইভেটকারের চালক দুজন পথচারীর সহায়তায় গাড়িটি সরিয়ে নেওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু ফাঁকা সড়কে দ্রুতগামী অপর একটি প্রাইভেটকার সজোরে পেছন থেকে ধাক্কা দিলে ওই দুজন সহায়তাকারীসহ বিকল প্রাইভেটকারের চালক ঘটনাস্থলেই নিহত হয়।

এ ঘটনায় পেছন থেকে ধাক্কা দেওয়া ঘাতক প্রাইভেটকারের চালকসহ আহত দুই যাত্রীকে পুলিশ হেফাজতে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। আর নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

গাড়ি দুটি জব্দ করা হয়েছে। ঘাতক প্রাইভেটকার চালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ঢাকা মহানগর পুলিশের দারুস সালাম জোনের অতিরিক্ত উপ-কমিশনার।

advertisement