advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

নন্দীগ্রামে ঈদের নামাজ আদায় নিয়ে সংঘর্ষ, যুবক গুরুতর আহত

নিজস্ব প্রতিবেদক বগুড়া
২৫ মে ২০২০ ১৫:২১ | আপডেট: ২৫ মে ২০২০ ১৫:২৪
advertisement

বগুড়ার নন্দীগ্রামে ঈদের নামাজ আদায় নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে হানিফ (৩০) নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন। তাকে নন্দীগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজ সোমবার সকাল ৯টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ডেরাহার গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয় ইউপি সদস্য সোহাগ হোসেনসহ দুজনকে আটক করেছে পুলিশ।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার সকাল ৯টায় ছোট ডেরাহার মাদ্রাসা মসজিদে গ্রামের কিছু মানুষ ঈদের নামাজ আদায় করেন। তবে তার আগে গ্রামের রেজা ও আলমের নেতৃত্বে কিছু লোকজন স্থানীয় ঈদগাহ মাঠে নামাজ আদায় করেন।

ওসি বলেন, নামাজ শেষে রেজা ও আলমসহ অন্যান্য লোকজন মসজিদে নামাজ আদায় করার জন্য মসজিদের মুহতামিমকে গালিগালাজ করেন। এ সময় শামিমসহ উপস্থিত লোকজন প্রতিবাদ করলে হানিফ নামের একজনকে মাথায় ইট দিয়ে আঘাত করা হয়। তারপরেই দুই পক্ষের মধ্যে সংর্ঘষ শুরু হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে ইউপি সদস্য সোহাগ হোসেনসহ দুজনকে আটক করা হয়েছে বলে জানান নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

advertisement