advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করলেন রেলমন্ত্রী

পঞ্চগড় প্রতিনিধি
২৫ মে ২০২০ ১৫:২৫ | আপডেট: ২৫ মে ২০২০ ১৫:২৫
advertisement

সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনেই এবারের ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে পঞ্চগড়ে। করোনা পরিস্থিতির কারণে এবার ভিন্ন আঙ্গিকে এবং নতুন নতুন পদ্ধতি অনুসরণ করেও ঈদের নামাজ আদায় করা হয়েছে। পঞ্চগড় জেলার ২ হাজার ২৩৫টি মসজিদে এবার ঈদের নামাজ অনুষ্ঠিত হয়েছে। মসজিদগুলোতে একাধিক নামাজ অনুষ্ঠিত হয়। আবার অনেকে পারিবারিকভাবেও বাড়িতে ঈদের নামাজ আদায় করেছেন।

রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন পঞ্চগড় জেলার বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের হরিপুর রহমতপুর জামে মসজিদে এবং পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মো. মজাহারুল হক প্রধান পঞ্চগড় সদর উপজেলার পঞ্চগড় ইউনিয়নের বুড়িপাড়া উত্তর জামে মসজিদে ঈদের নামাজ আদায় করেন।

নামাজ শেষে দেশে জাতির মঙ্গল কামনা এবং করোনাভাইরাসের হাত থেকে রক্ষা পেতে বিশেষ মোনাজাত করা হয়। এ ছাড়া করোনায় যারা প্রাণ হারিয়েছেন তাদের রুহের মাগফিরাত কামনা করা হয়।

নামাজ আদায় শেষে রেলপথ মন্ত্রী হরিপুর পারিবারিক কবরস্থান গিয়ে পরিবারের সদস্যদের কবর জিয়ারত করেন। এ সময় মন্ত্রীর একমাত্র সন্তান ব্যারিস্টার কৌশিক নাহিয়ান নাবিদ, পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট আমিনুর রহমান, বোদা উপজেলা নির্বাহী অফিসার মো. সোলেমান আলী, বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হায়দার মো. আশরাফুজ্জামান, মন্ত্রীর ভাই ময়দানদিঘী ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বারসহ মন্ত্রীর পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।  

advertisement