advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

এমপি এবাদুল করিম করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক
২৭ মে ২০২০ ০৯:৪৯ | আপডেট: ২৭ মে ২০২০ ১৫:৩৮
বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ এবাদুল করিম বুলবুল
advertisement

ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালকও (এমডি)।

গতকাল মঙ্গলবার রাতে তার বড় ভাই ওরিয়ন গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ ওবায়দুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এবাদুল করিম বুলবুল করোনায় আক্রান্ত হলেও তার অবস্থা স্থিতিশীল।

ওবায়দুল করিম বলেন, ‌‌‘‌পাঁচদিন আগে আমার ছোট ভাইয়ের কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ে। তারপর থেকে সে বাসাতেই চিকিৎসা নিচ্ছে। এখন ভালো আছে।’

আজ বুধবার ভোরে এবাদুল করিম বুলবুলের পিএ মোক্তার সিকদারও জানান, ‌ঢাকার বাসায় স্বাস্থ্যবিধি মেনে হোম কোয়ারেন্টিনে রয়েছেন এমপি। বর্তমান তার শারীরিক অবস্থা বেশ ভালো আছে।

এবাদুল করিম বিকন ফার্মার ব্যবস্থাপনা পরিচালক ছাড়াও আবাসন খাতের প্রতিষ্ঠান বিকন ডেভেলপমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। বিকন ফার্মা বাংলাদেশের পুঁজিবাজারে তালিকাভূক্ত একটি কোম্পানি। প্রতিষ্ঠানটি ২০০টিরও বেশি জেনেরিক ওষুধ এবং ক্যানসারের ৬৫টি ওষুধ উৎপাদন করে।

বীকন ফার্মা ক্যানসারের ওষুধ রপ্তানি করে। এশিয়া, আফ্রিকা, ইউরোপ এবং লাতিন আমেরিকাতে বিকনের পণ্য যায়। প্রতিষ্ঠানটিতে প্রায় ২ হাজার লোক কাজ করছে।

advertisement