advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

‘ক্রাইম প্যাট্রোল’ অভিনেত্রীর আত্মহত্যা

বিনোদন ডেস্ক
২৭ মে ২০২০ ১৬:২০ | আপডেট: ২৭ মে ২০২০ ১৬:২৫
অভিনেত্রী প্রেক্ষা মেহতা। পুরোনো ছবি
advertisement

ভারতীয় টিভি সিরিয়াল ‘ক্রাইম পেট্রল’র অভিনেত্রী প্রেক্ষা মেহতা আত্মহত্যা করেছেন। সোমবার রাতে আত্মহত্যার কিছুক্ষণ আগে ২৫ বছর বয়সী এই অভিনেত্রী সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন- ‘জীবনের সবচেয়ে বড় ট্র্যাজেডি হলো স্বপ্নকে মরে যেতে দেখা।’ তার কিছুক্ষণ পরই তিনি ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে নিজের বাড়িতে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার সকালে পরিবারের সদস্যরা প্রেক্ষাকে সিলিংয়ের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ধারণা করা হচ্ছে, করোনার কারণে হাতে কোনো কাজ না থাকায় হতাশায় আত্মহত্যার পথ বেছে নিয়েছেন এই অভিনেত্রী। পারিবারিক সূত্র জানায়, একটি সুইসাইড নোট রেখে গেছেন প্রেক্ষা। তবে তাতে মৃত্যুর কোনো কারণ উল্লেখ করা হয়নি।

থিয়েটারে কাজ করার পর ২০১৮ সালে অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বাই পাড়ি দেন প্রেক্ষা। ‘ক্রাইম প্যাট্রোল’ ছাড়াও ‘মেরি দুর্গা’ ও ‘লাল ইশক’ নামে টিভি সিরিয়ালে দেখা গেছে তাকে। এছাড়াও তিনি অভিনয় করেছেন ‘প্যাড ম্যান’ ছবিতে।

এর আগে করোনার কারণে কাজ না থাকায় মানসিক চাপে গত ১৫ মে আত্মহত্যা করেছেন ভারতের আরেক অভিনেতা মনমিত গেরওয়াল। তার কাছের বন্ধু পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন, বড়সড় আর্থিক সংকটের ভেতর দিয়ে যাচ্ছিলেন মনমিত। মাথার ওপর বড় বড় ঋণের বোঝাও ছিল।

advertisement