advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

শ্রীনগরে পূর্ব শত্রুতার জেরে যুবকের প্রাণনাশের চেষ্টা

নিজস্ব প্রতিবেদক
২৮ মে ২০২০ ১০:২৯ | আপডেট: ২৮ মে ২০২০ ১০:২৯
ছবি : সংগৃহীত
advertisement

মুন্সীগঞ্জের শ্রীনগরে পূর্ব শত্রুতার জেরে মো. হাসান (২৩) নামের এক যুবককে কুপিয়ে মারাত্মভাবে জখম করেছে দুর্বৃত্তরা। আহত অবস্থায় তাকে হাসপাতলে ভর্তি করা হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। মো. হাসান উপজেলার কোলাপাড়া গ্রামের আলী আহম্মেদের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এলাকার বক্করের মুদি দোকানের সামনে আসেন হাসান। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে তার ওপর ধারালো দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় দুর্বৃত্তরা। তারা হাসানকে এলোপাতাড়িভাবে কুপিয়ে মারাত্মক জখম করে। দুর্বৃত্তরা তাকে প্রাণে মেরা ফেলার হুমকি দিয়েও চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনায় আহত হাসানের বাবা মো. আলী আহম্মেদ শ্রীনগর থানায় ওই এলাকার বাসিন্দা শান্ত (৩৫) ও তার ছোট ভাই সিফাত (১৯) এর নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৫/৬ জনকে আসামি করে একটি অভিযোগ দাখিল করেছেন।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেদায়তুল ইসলাম ভূঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, এ ঘটনার পর থেকে হাসান ও তার পরিবার আতঙ্কিত অবস্থায় রয়েছে। হাসানের পরিবার স্থানীয় প্রশাসনের কাছে হামলাকারী শান্ত ও তার ছোট ভাই সিফাতসহ ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন।

advertisement