advertisement
advertisement

উপসর্গ নিয়ে মৃত্যু আরও ৬ জনের

আমাদের সময় ডেস্ক
৩০ মে ২০২০ ০০:০০ | আপডেট: ৩০ মে ২০২০ ০০:২৭
advertisement

করোনার উপসর্গ নিয়ে চাঁদপুর, ঠাকুরগাঁও, নারায়ণগঞ্জের রূপগঞ্জ, কিশোরগঞ্জ ও নড়াইলে আরও ৬ জনের মৃত্যু হয়েছে। তাদের সবার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

চাঁদপুর : শহরের ১২ নম্বর ওয়ার্ডের বঙ্গবন্ধু সড়কের জব্বর খান বাড়ির এক নারী (৫৫) করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। তিনি সর্দি, কাশি ও জ¦রে ভুগছিলেন। গতকাল বেলা ১১টায় নিজ বাড়িতে মারা যান তিনি। এদিকে খবর পেয়ে চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেছে।

ঠাকুরগাঁও : জ¦র-সর্দি নিয়ে গতকাল এক যুবক ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে মারা যান। তার বাড়ি বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর গ্রামে। ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. রকিবুল আলম চয়ন বলেন, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া যুবকের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : রূপগঞ্জে জ্বর শ্বাসকষ্ট নিয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়। গতকাল শুক্রবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ওই বৃদ্ধের বাড়ি উপজেলার কাঞ্চন এলাকায়। উপজেলা আবাসিক মেডিক্যাল অফিসার ডা. ফয়সাল আহমেদ জানান, গত বুধবার বিকালে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ওই বৃদ্ধ রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। বৃহস্পতিবার

সকালে তার নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ। তার নমুনার প্রতিবেদন এখনো আসেনি।

কিশোরগঞ্জ : কিশোরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে দুই ব্যক্তির মৃত্যু হয়। তাদের একজন কিশোরগঞ্জ সদরের, অন্যজন করিমগঞ্জ উপজেলার বাসিন্দা। সদর উপজেলায় মারা যাওয়া ব্যক্তি ঈদের আগের দিন নারায়ণগঞ্জ থেকে বাডিতে আসেন। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের অষ্টবর্গ গ্রামের নিজ বাড়িতে মারা যান।

নড়াইল : জ¦র ও শ^াসকষ্ট নিয়ে ঢাকা থেকে লোহাগড়া উপজেলার মাকড়াইলে গ্রামের বাড়িতে ফেরার ৩ দিন পর এক ব্যক্তির মৃত্যু হয়। বৃহস্পতিবার রাতে তিনি মারা যান। তিনি ঢাকার একটি সিকিউরিটি কোম্পানির ম্যানেজার ছিলেন।

advertisement