advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

‘তামাশা’র মডেল নোবেলের স্ত্রী

বিনোদন প্রতিবেদক
৩০ মে ২০২০ ১১:৫৫ | আপডেট: ৩০ মে ২০২০ ১৩:২২
মাইনুল আহসান নোবেল ও তার স্ত্রী সালসাবিল মাহমুদ। ছবি : ফেসবুক থেকে নেওয়া
advertisement

এক গানের প্রচারণায় নানা রকম তামাশার আশ্রয় নিয়েছেন ‘সারেগামাপা’খ্যাত সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল। গানের প্রচারণায় নেতিবাচক মন্তব্য করার কারণে সমালোচনা মুখেও পড়তে হয়েছে তাকে। সেই বিতর্কের মধ্যেই বেরিয়ে এসেছে তার বিয়ের সংবাদটি। শুধু তাই না, গানের প্রচারণার সূত্র ধরেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে ফেসবুকে নেতিবাচক মন্তব্য করার কারণে নোবেলের বিরুদ্ধে মামলাও হয়েছে ভারতে।

এবার জানা গেল, ‘তামাশা’ গানের ভিডিওতে মডেল হয়েছেন নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ। গত বৃহস্পতিবার নিকেতনের নিজ বাসায় গানটির দৃশ্যধারণ করা হয়েছে। স্বামীর গানের ভিডিওতে মডেল হতে পেরে ভীষণ খুশি সালসাবিলও।

নোবেল বলেন, ‘প্রথম মৌলিক গানের শুটিং বেশ বড় পরিসরে করতে চেয়েছিলাম। কিন্তু করোনার কারণে তা সম্ভব হয়নি। তাই বাসায়ই ছোট পরিসরে গানটির শুটিং করেছি। আর গানের মডেল বউকে করেছি। এর ফলে মিউজিক ভিডিওর মডেলের খরচটাও বেঁচে গেল। তাছাড়া আমার প্রথম মৌলিক গানে মডেল আমরা দুজনই।’

‘তামাশা’ গানের কথা ও সুর করেছেন জিহান। সংগীত করেছে নোবেলম্যান টিম। মিক্সমাস্টারিং ইমন চৌধুরীর। ভিডিও নির্মাণ করেছেন নাজমুল হাসান। জানা গেছে, আগামী ৭ জুন গানটি প্রকাশ হবে।

advertisement