advertisement
advertisement

লকডাউনে তাহসান-মিমের সিনেমা

বিনোদন প্রতিবেদক
৩০ মে ২০২০ ১৮:০৫ | আপডেট: ৩০ মে ২০২০ ১৮:৩০
মিম ও তাহসান। ছবি : ভিডিও থেকে নেওয়া
advertisement

লকডাউনের এই সময়ে সিনেমা নির্মাণ করেছেন পরিচালক রায়হান রাফী। আর তাতে জুটি হয়েছেন সময়ের জনপ্রিয় দুই তারকা তাহসান খান ও বিদ্যা সিনহা মিম। ১৮ মিনিট ২০ সেকেন্ড দৈর্ঘ্যের এই ছবির নাম ‘কানেকশন’। গতকাল প্রকাশিত রোমান্টিক গল্পের এই সিনেমাটি ইতিমধ্যেই নেট দুনিয়ায় ঝড় তুলেছে।

নির্মাতা রায়হান রাফী জানান, তাহসান-মিমকে নিয়ে এই কাজটি শেষ করতে তাকে ভিডিওকলে যুক্ত থাকতে হয়েছে প্রায় ১৪ ঘণ্টা! কারণ, পুরো কাজটি হয়েছে ভিডিও কলের মাধ্যমে। আর এটি ধারণ করা মোবাইল ফোনে।

অভিনয়ের পাশাপাশি ‘কানেকশন’ প্রযোজনা করেছে মিম। এটি প্রকাশও হয়েছে তার ইউটিউব চ্যানেলে। আর এর গল্প-ভাবনা তাহসানের।

মিম বলেন, ‘এটি অনেক ছোট বাজেটের একটি কাজ। বলতে পারেন, প্রযোজক হিসেবে এর মাধ্যমে আমার অভিষেক। তবে কাজটি করতে গিয়ে অনেক মানুষের সহযোগিতা পেয়েছি, যা আশাও করিনি। বিশেষ করে তাহসান ভাই, রাফী ভাই আর মাসুদ ভাই তো আমার এই কাজটির জন্য জীবন দিয়ে দিয়েছেন। সিনেমা বানাচ্ছি অথচ গানের কোনও পরিকল্পনা ছিলো না। শেষে ইমরান মাহমুদুল গান তৈরি করে আমাদের পাশে দাঁড়ালো। আমরা সবাই লকডাউনে নিজ নিজ বাসায়ই ছিলাম।’

তাহসান জানান, ‘কানেকশন’র গল্পের ধারণা আসার পর তা কাগজে লিখে নির্মাতা রায়হান রাফীকে পাঠানো হয়। এরপর দেরি না করে দুই দিনের মধ্যেই এর শুটিং করা হয়।

advertisement