advertisement
advertisement

বিশিষ্ট শিল্পপতি আব্দুল মোনেম খান আর নেই

নিজস্ব প্রতিবেদক
৩১ মে ২০২০ ১৩:১৮ | আপডেট: ৩১ মে ২০২০ ১৮:২৫
শিল্পপতি আব্দুল মোনেম খান। পুরোনো ছবি
advertisement

দেশের বিশিষ্ট শিল্পপতি ও মোনেম গ্রুপের চেয়ারম্যান আব্দুল মোনেম খান আর নেই (ইন্না লিল্লাহি...রাজিউন)। আজ রোববার সকাল ১০টার দিকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর।

আবদুল মোনেম লিমিটেডের অঙ্গ-প্রতিষ্ঠান ইগলু আইসক্রিম, ফুড অ্যান্ড ডেইরির গ্রুপ প্রধান নির্বাহী কর্মকর্তা জি এম কামরুল হাসান এ তথ্য জানান।

তিনি বলেন, ‘মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে আবদুল মোনেমের মৃত্যু হয়। মস্তিস্কে রক্তক্ষরণ হওয়ায় গত ১৭ মে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তিনি কিডনির রোগেও ভুগছিলেন।’

আব্দুল মোনেম খান দেশের একজন স্বনামধন্য ব্যবসায়ী হিসেবে খ্যাত ছিলেন। তিনি নিজের প্রতিষ্ঠিত ব্যবসা প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করছিলেন। আবদুল মোনেম লিমিডেটের নির্মাণ, খাদ্য, পানীয়, ওষুধ, অর্থনৈতিক অঞ্চলসহ নানা খাতে ব্যবসা রয়েছে।

জানা গেছে, বিশিষ্ট ব্যবসায়ী এম আব্দুল মোনেমের জানাজা ও দাফন ব্রাহ্মণবাড়িয়ার বিজেশ্বরে তার গ্রামের বাড়িতে সম্পন্ন হবে। আজ বাদ মাগরিব জানাজার পর তার বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হবে।

এদিকে, বিশিষ্ট এই শিল্পপতির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ইউনিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও ওয়েস্টিন হোটেলের মালিক মোহা. নূর আলী।

advertisement