advertisement
advertisement

টাঙ্গাইলে পুলিশ-স্বাস্থ্যকর্মীসহ করোনায় নতুন শনাক্ত ১৯ জন

টাঙ্গাইল প্রতিনিধি
৩১ মে ২০২০ ১৫:৪১ | আপডেট: ৩১ মে ২০২০ ১৬:০১
advertisement

টাঙ্গাইলে পুলিশ, স্বাস্থ্যকর্মীসহ একদিনে সর্বোচ্চ নতুন ১৯ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। আজ রোববার সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

আক্রান্তদের মধ্যে কালিহাতী উপজেলায় একজন (ফার্মাসিস্ট), মধুপুরে দুজন, দেলদুয়ারে তিনজন, সদরে দুজন, নাগরপুরে পাঁচজন, ঘাটাইলে একজন, গোপালপুরে তিনজন, সখীপুরে একজন এবং মির্জাপুর উপজেলায় একজন রয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা হলো ১৬৫ জন।

সিভিল সার্জন অফিস থেকে জানা যায়, গত বুধবার (২৭ মে) ১৩২ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। আজ রোববার নমুনার ফলাফল আসে। এখন পর্যন্ত জেলায় চারজন মারা গেছেন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৩ জন এবং চিকিৎসাধীন আছেন ১১৮ জন।

নাগরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোকনুজ্জামান খান বলেন, ‘নতুন পাঁচজন আক্রান্তদের মধ্যে দুজন থানার এসআই এবং একজন পুলিশ কনস্টেবল রয়েছেন। নতুন আক্রান্তদের কোনো উপসর্গ নেই। তারা সবাই সুস্থ আছেন। ’

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সফিকুল ইসলাম দৈনিক আমাদের সময়কে বলেন, ‘জেলায় মোট ছয়জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হলেন। ডাক্তারের পরামর্শ অনুযায়ী আক্রান্ত পুলিশ সদস্যদের চিকিৎসার ব্যবস্থা করা হবে। তাদের বাসা লকডাউন করা হবে। তবে থানার কার্যক্রম চলবে।’

advertisement