advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

তিন তলার ছাদ থেকে পড়ে সাবেক ব্যাংকারের মৃত্যু

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
৩১ মে ২০২০ ১৯:০৬ | আপডেট: ৩১ মে ২০২০ ১৯:২৭
প্রতীকী ছবি
advertisement

পাবনার ভাঙ্গুড়া উপজেলায় তিনতলার ছাদ থেকে পড়ে আব্দুল আজিজ (৬৫) নামের সাবেক এক ব্যাংকারের মৃত্যু হয়েছে। পৌর সদরের ৫ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মেন্দা কালিবাড়ি এলাকায় তার নিজ বাসভবনে এ ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর আজ রোববার দুপুরের দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আব্দুল আজিজের মৃত্যু হয়। তিনি রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ভাঙ্গুড়া শাখার একজন অবসরপ্রাপ্ত কর্মচারী ছিলেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আব্দুল আজিজ সকাল ১০টার দিকে তার নিজের তিনতলা বাড়ির ছাদে উঠে পানির লাইনের টুকিটাকি মোড়ামত করছিলেন। এমন সময় পা পিছলে হঠাৎ করে তিনতলার ছাদ থেকে তিনি নিচে পড়ে যান এবং আহত অবস্থায় চিৎকার করতে থাকেন। তার চিৎকার শুনে পরিবারের লোকজন এসে তাকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে সুপারিশ করেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে আজ দুপুরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভাঙ্গুড়া পৌর এলাকায় ৫ নম্বর ওয়ার্ড কাউন্সির আব্দুস সামাদ ঘটনার সতত্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আব্দুল আজিজ পারভাঙ্গুড়া ইউনিয়নের পাথারঘাটা গ্রামের মৃত আবু তালেবের ছেলে। তিনি ভাঙ্গুড়া পৌর এলাকায় ৫ নম্বর ওয়ার্ডের দক্ষিণমেন্দা কালিবাড়ি এলাকায় দীর্ঘদিন ধরে স্থায়ীভাবে বসবাস করে আসছিলেন।

advertisement