advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

আজ থেকে অনুশীলনে শ্রীলংকা

ক্রীড়া ডেস্ক
১ জুন ২০২০ ০০:০০ | আপডেট: ১ জুন ২০২০ ১২:০৩
advertisement

কয়েক সপ্তাহ ধরে করোনা পরিস্থিতি উন্নতির দিকে। ফলে শ্রীলংকা ক্রিকেট পরিকল্পনা অনুযায়ী মাঠে ফেরার সিদ্ধান্ত নিয়েছে। আজ ১৩ ক্রিকেটার নিয়ে করোনা বিরতির পর প্রথম অনুশীলন করবে তারা। করোনা শ্রীলংকায় সেভাবে জেঁকে বসতে পারেনি। শ্রীলংকার দলটির সঙ্গে চার জন সাপোর্ট স্টাফ থাকবেন।

১২ দিনের একটি আবাসিক ক্যাম্প এটা। কলম্বোর ক্রিকেট ক্লাবে অনুশীলন হবে। কোনো খেলোয়াড় এই সময়ে ট্রেনিং ভেন্যু ছেড়ে যেতে পারবেন না। আর ব্যক্তিগতভাবে প্রতিটি কাজ শেষ করবেন। আপাতত দূরত্ব বজায় রেখে অনুশীলন চলবে। ২৪ মে থেকে এখন পর্যন্ত নতুন ৫৩১ করোনা আক্রান্ত রোগী পাওয়া গেছে শ্রীলংকায়। পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে ধীরে ধীরে।

করোনা আক্রান্তরা কোয়ারেন্টিনে রয়েছেন। বেশিরভাগ রোগী মধ্যপ্রাচ্য থেকে এসেছেন। শ্রীলংকা সরকার এপ্রিল থেকে মের প্রথম দিক পর্যন্ত কার্ফিউ ব্যবস্থা কড়া রেখেছিল। ফল ভালোই এসেছে। শ্রীলংকার সরকার খেলোয়াড়দের পাশে রয়েছে। স্বাস্থ্যকর্মী সর্বক্ষণ তত্ত্ববধায়ন করবেন খেলোয়াড়দের। অনুশীলন ভেন্যু থেকে শুরু করে হোটেলে স্বাস্থ্যকর্মী থাকবেন। শ্রীলংকা আশা করছে জুনের শেষে নয়তো জুলাইয়ের শুরুতে খেলা চালু করতে পারবে।

 

advertisement