advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

সংগীত পরিচালক ওয়াজিদ খান আর নেই

বিনোদন ডেস্ক
১ জুন ২০২০ ০৯:০৭ | আপডেট: ১ জুন ২০২০ ১৩:০৮
বলিউডের সংগীত পরিচালক ওয়াজিদ খান
advertisement

বলিউডের জনপ্রিয় সংগীত পরিচালক জুটি সাজিদ-ওয়াজিদ। এবার না ফেরার দেশে পাড়ি জমালেন এ জুটির ওয়াজিদ খান। আজ সোমবার সকালে মুম্বাইয়ের একটি হাসপাতালে মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪২ বছর।  

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়, বলিউডের সংগীত পরিচালক সেলিম মার্চেন্ট বার্তা সংস্থা পিটিআইকে ওয়াজিদ খানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পিটিআইকে সেলিম মার্চেন্ট বলেন, ‘ওয়াজিদের কিডনির সমস্যাসহ আরও নানা সমস্যা ছিল। এর আগে তার একটি কিডনি প্রতিস্থাপন করা হয়েছে। সম্প্রতি তার কিডনিতে ইনফেকশন দেখা দেয়। এ সমস্যা নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। গত চারদিন তিনি ভেন্টিলেশনে ছিলেন।’

বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী সোনু নিগম ওয়াজিদ খানের মৃত্যুতে শোক জানিয়ে টুইট করেছেন। টুইটে তিনি লিখেন, ‘আমার ভাই ওয়াজিদ খান আমাদের ছেড়ে চলে গেল।’

১৯৯৮ সালে সালমান খানের ‘পেয়ার কিয়া ধর্ণা কিয়া’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় ওয়াজিদের। এরপর সালমান খানের ‘গর্ব’, ‘পার্টনার’, ‘তেরে নাম’, ‘এক থা টাইগার’ ও ‘দাবাং’ সিরিজে ভাই সাজিদ খানের সঙ্গে কাজ করেন ওয়াজিদ খান।

সালমান খানের ছবির বাইরে ‘দাওয়াতে ইশক’, ‘জুড়ুয়া-২’, ‘তেভর’, ‘সত্যমেভ জয়তে’, ‘হিরোপন্তি’, ‘ম্যায় তেরা হিরো’, ‘জয় হো’, ‘বুলেট রাজা’ প্রভৃতি ছবিতে সংগীত পরিচালনার কাজ করেছেন ওয়াজিদ খান।

advertisement