advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

শুভশ্রীর ‘বেবি বাম্পের’ ছবি শেয়ার করলেন রাজ

বিনোদন ডেস্ক
১ জুন ২০২০ ১৫:৫৭ | আপডেট: ১ জুন ২০২০ ১৬:১৮
স্ত্রী শুভশ্রীর বেবি বাম্পের ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন রাজ চক্রবর্তী
advertisement

টলিউডের আলোচিত তারকা দম্পতি রাজ চক্রবর্তী ও শুভশ্রী। এ পরিচালক-নায়িকা জুটি এবার সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন। স্বামী রাজ চক্রবর্তী শেয়ার করলেন স্ত্রী শুভশ্রীর বেবি বাম্পের ছবি।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের বাংলা সংস্করণের খবরে বলা হয়, আজ সোমবার রাজ-শুভশ্রীর দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনে নিজের ইনস্ট্রাগ্রাম অ্যাকাউন্টে শুভশ্রীর বেবি বাম্পের ছবি পোস্ট করেন রাজ।

ছবিতে দেখা যায়, দক্ষিণ ভারতের ট্র্যাডিশনাল শাড়িতে সাবেকী সাজে রয়েছেন শুভশ্রী, পাশে দাঁড়িয়ে রয়েছেন রাজ। রাজ ছবিটির ক্যাপশনে লিখেছেন, ‘তোমার বাইরের ও অন্তরের সৌন্দর্য আমায় বারবার অভিভূত করে। মনে হয় ক্লাউড নাইনে আছি।’

সন্তানের খবর ভক্তদের দিতেই এমন ফটোশুট করেছেন রাজ-শুভশ্রী। তাদের বিশেষ বার্তা ‘উই আর প্রেগন্যান্ট” কথাটি নজর কেড়েছিল অনেকের। তাদের এ ভাবনা প্রশংসাও কুড়িয়েছে বেশ।

কিছুদিন আগে ঘটে যাওয়া ঘূর্ণিঝড় আম্পানে বিপর্যস্ত হয়েছিল কলকাতা। সেই পরিস্থিতি নাড়িয়ে দিয়েছিল শুভশ্রীকে। গর্ভস্থ সন্তানের জন্য কলম ধরেছিলেন তিনি। জানিয়েছিলেন ছোট্ট প্রাণের সমস্ত না পাওয়া এবং এক মায়ের অসহায়ত্বের কথা।

শুভশ্রীকে সর্বশেষ দেখা যায় রাজ চক্রবর্তী পরিচালিত ‘পরিণীতা’ ছবিতে। এ তারকা জুটির ‘ধর্মযুদ্ধ’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিটিতে শুভশ্রী ছাড়াও অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী, পার্নো মিত্র, সোহম প্রমুখ।

advertisement