advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাবা-মা-মেয়ের

সিরাজগঞ্জ প্রতিনিধি
২ জুন ২০২০ ২২:৩০ | আপডেট: ২ জুন ২০২০ ২২:৩০
প্রতীকী ছবি
advertisement

সিরাজগঞ্জের শাহজাদপুরে যাত্রীবাহী বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় বাবা-মা ও মেয়ে নিহত হয়েছে।

আজ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-পাবনা মহাসড়কের শাহজাদপুর উপজেলার সরিষাকোল নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতেরা হলেন—শাহজাদপুর উপজেলার বাদলবাড়ি গ্রামের কানচু সুত্রধর, তার স্ত্রী আন্না সুত্রধর (৩৫) ও কন্যা সীমা সুত্রধর তোড়া (৭)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ সন্ধ্যায় উল্লাপাড়া উপজেলার বালশাবাড়ি থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা করে কানচু সুত্রধর তার স্ত্রী ও কন্যাকে সঙ্গে নিয়ে শাহজাদপুরে ফিরছিলেন। আটোরিকশাটি ঢাকা-পাবনা মহাসড়কের শাহজাদপুর উপজেলার সরিষাকোল নামক স্থানে পৌঁছলে ঢাকাগামী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই কানচু সুত্রধর নিহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তার কন্যা সীমা সুত্রধরকে মৃত ঘোষণা করে। আর তার স্ত্রী আন্না সুত্রধরকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আনজু মনোয়ারা সেলি দৈনিক আমাদের সময়কে জানান, সড়ক দুর্ঘটনায় মৃত অবস্থায় কানচু সুত্রধর এবং আহত অবস্থায় তার মেয়ে সীমা সুত্রধরকে হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার পর সীমা সুত্রধরের মৃত্যু হয়।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে দুজন। তাদেরও মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

advertisement