advertisement
advertisement

বর্ষপূর্তি উপলক্ষ্যে ৩০তম বিসিএস ফোরামের ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক
২ জুন ২০২০ ২৩:৪১ | আপডেট: ২ জুন ২০২০ ২৩:৪১
advertisement

৩০তম বিসিএস এর ৮ বছর পূর্তি উপলক্ষ্যে দেশব্যাপী ত্রাণসামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছে ৩০তম বিসিএস (সাধারণ শিক্ষা) ফোরাম। এ উদ্যোগের অংশ হিসেবে ১ জুন, সোমবার ৩০তম বিসিএস (সাধারন শিক্ষা) ফোরামের সদস্যদের আর্থিক সহায়তায় ঢাকাসহ সকল বিভাগীয় অঞ্চলে অসহায়-গরিব মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

৩০তম বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের কর্মকর্তারা ২০১২ সালের ০৩ জুন কর্মস্থলে যোগদান করেন। ২০২০ সালের ০৩ জুন আট বছর পূর্ণ হবে। আট বছর পূর্তি উপলক্ষে ফোরাম ত্রাণসামগ্রী বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করে।

ফোরামের সভাপতি হাবিবুর রহমান এর নেতৃত্বে ঢাকায় এবং প্রত্যেক বিভাগীয় অঞ্চলে বিভাগীয় সভাপতি ও সাধারন সম্পাদকের নেতৃত্বে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ঢাকায় ত্রাণ বিতরণের সময় ফোরামের সভাপতি হাবিবুর রহমান, কেন্দ্রীয় কমিটির গবেষণা বিষয়ক সম্পাদক মো. হাবিবুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

৩০তম বিসিএস (সাধারণ শিক্ষা) ফোরাম খুলনা বিভাগীয় ইউনিটের পক্ষে করোনা কালীন অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় ইউনিটের সভাপতি মো. ইনামুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. ইবনুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক (কেন্দ্রিয়) মো. ফরিদুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক মো. নাসির উদ্দীন। বরিশাল বিভাগীয় কমিটি কতৃক ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহসভাপতি জিএম জহিরুল ইসলাম, ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. শামীম হোসেন খান।

ময়মনসিংহ বিভাগীয় কমিটি কর্তৃক ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় সহসভাপতি এমএমএ জামিল সরকার ও দীপংকর দত্ত। রাজশাহী বিভাগীয় ইউনিট এর উদ্যোগে দুঃস্থ ও দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের সময় রাজশাহী বিভাগের সদস্য জনাব মো. বারিক মৃধা, প্রভাষক পদার্থবিদ্যা, রাজশাহী কলেজ, মো. জয়নাল আবেদিন, প্রভাষক, দর্শন রাজশাহী কলেজ এবং কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা কমিটির সদস্য মো. ইমামুল মোত্তাকিন উপস্থিত ছিলেন। রংপুর বিভাগীয় কমিটির পক্ষ থেকে মানিক সাহা ত্রাণ বিতরণ করেন।

এই সময় ফোরামের বিভাগীয় নেতৃবৃন্দের স্বইচ্ছায় নিম্ন আয়ের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও অসহায় গরিব মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন ও তাদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন ৩০ তম বিসিএস (সাধারণ শিক্ষা) ফোরামের সাধারণ সম্পাদক কাওছার আহমেদ ও সভাপতি হাবিবুর রহমান।

advertisement