advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

নায়ক জাভেদকে ১০ লাখ টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী

বিনোদন সময় প্রতিবেদক
৩ জুন ২০২০ ০০:০০ | আপডেট: ৩ জুন ২০২০ ০০:১৪
advertisement

অনেক দিন ধরেই অসুস্থ ঢাকাই সিনেমার নৃত্যপরিচালক ও চিত্রনায়ক ইলিয়াস জাভেদ। চিকিৎসার পেছনে অনেক টাকা খরচ করে আর্থিক টানাপড়েনের মধ্যে সময় পার করছিলেন তিনি। ভবিষ্যতে কীভাবে চিকিৎসা চালিয়ে যাবেন, এ নিয়েও ভীষণ দুশ্চিন্তায় পড়েছিল তার পরিবার। এবার নন্দিত এই নায়কের পাশে দাঁড়ালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার চিকিৎসার জন্য নগদ ১০ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী।

এ নায়কের সহধর্মিণী ডলি জাভেদ জানান, মূত্রথলিতে টিউমার থেকে তা ক্যানসারের পর্যায়ে রূপান্তরিত হয়ে যাওয়ার কারণে দেড় মাস আগে রাজধানীর উত্তরার একটি হাসপাতালে অপারেশন হয় তার। এর পর আর্থিক সংকটে পড়েন তারা। দেশ করোনা মহামারীর প্রকোপ চলছে। এর মধ্যে বিষয়টি অবগত হওয়ার পর গত ১৯ মে জাভেদকে নগদ ১০ লাখ টাকা অনুদান দেন প্রধানমন্ত্রী।

উল্লেখ্য, ১৯৭০ থেকে ১৯৮৯ সাল পর্যন্ত নায়কদের মধ্যে তুমুল জনপ্রিয় ছিলেন জাভেদ। নিজে নাচতেন ও নায়িকাদের নাচিয়ে পর্দা কাঁপিয়ে তুলতেন। এ দেশের নায়কদের কাতারে তার নাম যেমন সম্মান আর শ্রদ্ধার সঙ্গে উচ্চারিত হয়, ঠিক তেমনি দেশীয় চলচ্চিত্রের নৃত্য নির্দেশনার ক্ষেত্রেও তার অবদান শ্রদ্ধার সঙ্গে স্মরণ করা হয়।

advertisement