advertisement
advertisement

আইন মন্ত্রণালয়
বাসায় সুস্থ আছেন আইনমন্ত্রী, করোনায় আক্রান্ত নন

নিজস্ব প্রতিবেদক
৪ জুন ২০২০ ২১:০৮ | আপডেট: ৪ জুন ২০২০ ২১:৫৭
আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক
advertisement

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক করোনাভাইরাসে আক্রান্ত হননি। তিনি বাসায় আছেন এবং সুস্থ আছেন। আজ বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কিছু কিছু সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে খবর রটেছে, আইনমন্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত, যা মোটেও সত্য নয়। তিনি বাসায় আছেন এবং সুস্থ আছেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রকৃত সত্য হলো, গতকাল একটি বেসরকারি টিভি চ্যানেল থেকে প্রধান বিচারপতির শারীরিক অবস্থার খোঁজ-খবর নেওয়ার জন্য আইনমন্ত্রীকে ফোন করা হয়। এর জবাবে আইনমন্ত্রী বলেন, ‘প্রধান বিচারপতি করোনাভাইরাসে আক্রান্ত নন, তিনি পুরোনো অ্যাজমা সমস্যার কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন এবং সেখানে ডাক্তারের পর্যবেক্ষণে আছেন এবং সুস্থ আছেন।’ চ্যানেলটিতে আইনমন্ত্রীর ওই বক্তব্য অস্পষ্টভাবে উপস্থাপিত হওয়ায় বিভ্রান্তি ছড়িয়ে পড়ে যে, আইনমন্ত্রী করোনায় আক্রান্ত। এগুলো গুজব ও ভিত্তিহীন সংবাদ। আইনমন্ত্রী বর্তমানে সুস্থ আছেন এবং তার সকল প্রকার দাপ্তরিক কাজ করছেন।

প্রধান বিচারপতি করোনাভাইরাসে আক্রান্ত বলে আইনমন্ত্রী নিশ্চিত করেছেন বলেও যে খবর ছড়িয়েছে, সে কথাও আইনমন্ত্রী বলেননি বলে জানানো হয় আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের বিজ্ঞপ্তিতে। 

advertisement