advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

সাবেক মেয়র কামরানকে হাসপাতালে ভর্তি, অবস্থার অবনতি

সিলেট ব্যুরো
৬ জুন ২০২০ ১৬:০১ | আপডেট: ৬ জুন ২০২০ ১৭:১৮
বদর উদ্দিন আহমদ কামরান। পুরোনো ছবি
advertisement

আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র করোনাভাইরাসে আক্রান্ত বদর উদ্দিন আহমদ কামরানকে সিলেটের ডা. শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আজ শনিবার দুপুর ১২টায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বদর উদ্দিন আহমদ কামরানের শরীরে বেশ জ্বর এবং বেশ কয়েকবার বমি হয়েছে। পাশাপাশি শ্বাসকষ্টও ছিল। শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসক সুশান্ত কুমার মহাপাত্র দৈনিক আমাদের সময়কে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেছেন, ‘বদর উদ্দিন আহমদ কামরানের শরীরে রক্ত চলাচল কম ছিল। শ্বাসকষ্টের কারণে তাকে অক্সিজেন দেওয়া হয়েছে। পরে দেখা গেছে রক্ত চলাচল বেড়েছে। বর্তমানে তার রক্ত চলাচল ৯৬ শতাংশ। তবে বেশ কয়েকবার বমি হওয়ার কারণে তিনি শারীরিকভাবে দুর্বল হয়ে গেছেন। তাকে পর্যাপ্ত চিকিৎসা দেওয়া হচ্ছে।’

প্রসঙ্গত, শুক্রবার সিলেট ওসমানী মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে কামরানের নমুনা পরীক্ষা শেষে তিনি করোনা পজিটিভ বলে জানান হয়। এরও আগে তার স্ত্রী আসমা কামরানও করোনায় আক্রান্ত বলে শনাক্ত হয়েছিলেন। গত বৃহস্পতিবার বদর উদ্দিন আহমদ কামরানের নমুনা সংগ্রহ করা হয়েছিল।

advertisement