advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ঢাকার সিএমএইচে করোনায় আক্রান্ত মন্ত্রী বীর বাহাদুর

বান্দরবান প্রতিনিধি
৭ জুন ২০২০ ১৩:৩৯ | আপডেট: ৭ জুন ২০২০ ১৪:২৭
সিএমএইচে পৌঁছেছেন মন্ত্রী বীর বাহাদুর। ছবি : আমাদের সময়
advertisement

করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে উন্নত চিকিৎসার জন্য সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হয়েছে। আজ রোববার দুপুর ১২টা ৪০ মিনিটে তিনি হাসপাতালে এসে পৌঁছান বলে এক বার্তায় জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)।

মন্ত্রিসভার কোনো সদস্য হিসেবে বীর বাহাদুরই প্রথম মন্ত্রী, যিনি করোনায় আক্রান্ত। এর আগে সকাল ১০টা ৫৫ মিনিটে বান্দরবান সেনা জোন থেকে বাংলাদেশ এয়ারফোসের্র একটি হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশে রওনা দেন তিনি। এ সময় পার্বত্য মন্ত্রীকে বিদায় জানাতে অসংখ্য নেতাকর্মী তার ফায়ার সার্ভিস সংলগ্ন বাসভবনের সামনে জড়ো হয়।

নেতাকর্মীর উদ্দেশে মন্ত্রী বীর বাহাদুর বলেন, ‘আমি সুস্থ্য আছি। আমার কিছু হয়নি। আপনারা নিরাপদে থাকবেন। সামাজিক দূরুত্ব মেনে চলবেন। আমার জন্য দোয়া করবেন।’

পার্বত্য মন্ত্রীর সহকারী একান্ত সচিব সাদেক হোসেন চৌধুরী বলেন, সকাল ১০টা ৫৫ মিনিটে পার্বত্য মন্ত্রীকে নিয়ে হেলিকপ্টার ঢাকার সিএমএইচের উদ্দেশে রওনা দিয়েছে। মন্ত্রীর সঙ্গে তার বড় ছেলে ছাত্রলীগের উপ-ধর্মবিষয়ক সম্পাদক রবিন বাহাদুর গেছেন।

জানতে চাইলে বান্দরবানের সিভিল সার্জন অংসুইপ্রু মারমা বলেন, সকালে উন্নত চিকিৎসার জন্য মন্ত্রীকে হেলিকপ্টারে করে ঢাকার সিএমএইচে নিয়ে যাওয়া হয়েছে। তিনি এখন সিএমএইচে পৌঁছেছেন। ওনার সামান্য জ্বর আর কাশি রয়েছে। তবে ওনার আগে থেকে ডায়াবেটিস ও শ্বাসকষ্ট রয়েছে। তাই উন্নত চিকিৎসার জন্য ওনাকে সিএমএইচে নিয়ে যাওয়া হয়েছে।

উল্লেখ্য, গতকাল শনিবার কক্সবাজার ল্যাবে করোনা পরীক্ষার রিপোর্ট প্রকাশ হওয়ার পর পার্বত্য মন্ত্রীর করোনা পজিটিভ শনাক্ত হয়।

advertisement