advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

সুস্থ আছি, আপনারা বিভ্রান্ত হবেন না : মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক
২২ জুন ২০২০ ১৬:৫৭ | আপডেট: ২২ জুন ২০২০ ১৯:৩৩
মাশরাফি মোর্ত্তজা। ছবি : রতন গোমেজ।
advertisement

বাংলাদেশ ওয়ানডে দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য (এমপি) মাশরাফি বিন মোর্ত্তজা নভেল করোনাভাইরাস আক্রান্ত হন গত শনিবার। এখন পর্যন্ত তার শারীরিক অবস্থা ভালো হলেও কিছু নিউজ পোর্টাল তার স্বাস্থ্যের অবনতি হয়েছে এমন শিরোনামে সংবাদ প্রকাশ করলে তা দ্রুতবেগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এরপর এই বিষয়ে মাশরাফি নিজেই মুখ খুলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন, ‘আমি সুস্থ আছি, আপনারা বিভ্রান্ত হবেন না।’ আজ সোমবার বিকেলে তিনি এই স্ট্যাটাসটি দেন।

ফেসবুকে মাশরাফি লিখেন, ‘আমি এখন পর্যন্ত শারীরিকভাবে সুস্থ আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসাসেবা গ্রহণ করছি। কিছু পরীক্ষা করার জন্য আমার হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে, সেটা স্বাভাবিক। হাসপাতালে ভর্তি কিংবা রুম না পাবার তথ্য সম্পূর্ণভাবে ভিত্তিহীন। কোনো কারণে আপনারা বিভ্রান্ত হবেন না, কোনো ধরনের নিউজে আপনারা বিচলিত হবেন না। সবাই আমার জন্য দোয়া করবেন। সবাইকে একত্রে থেকে এই যুদ্ধে আমাদের জয় লাভ করতে হবে। আল্লাহ সবার সহায় হোন।’

এর আগে তার পরিবার থেকে দৈনিক আমাদের সময়কে জানানো হয়েছিল মাশরাফি সুস্থই আছেন। তবে পুরোনো অ্যাজমার সমস্যা থাকায় ঝুঁকি নিতে চাইছেন না তারা, এজন্য তাকে হাসপাতালে নেওয়া হতে পারে। এ ছাড়া ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (কোয়াব) একজন কর্মকর্তাও দৈনিক আমাদের সময়কে মাশরাফির সুস্থতার বিষয়টি নিশ্চিত করেছেন।

বাসায় মাশরাফির চিকিৎসার নিয়মিত খোঁজ নিচ্ছেন প্রখ্যাত মেডিসিন বিশেষজ্ঞ ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিসৎসক ডা. দেবাশীষ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

advertisement