advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

সুশান্তের প্রেমিকা রিয়াকে ফের জিজ্ঞাসাবাদ করা হবে

বিনোদন ডেস্ক
২৩ জুন ২০২০ ১৫:০৩ | আপডেট: ২৩ জুন ২০২০ ১৫:১২
সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তী। পুরোনো ছবি
advertisement

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে ইতিমধ্যেই প্রেমিকা রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বাই পুলিশ। তার বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার মামলা দায়ের করেছে মোজাফফরপুর’র পাতাহি এলাকার বাসিন্দা কুন্দন কুমার।

সুশান্তের শেষকৃত্য সম্পন্ন হওয়ার পরই টানা ৯ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় রিয়াকে। তাকে ঘিরে সন্দেহের মাত্রা দিনদিন আরও বেড়ে চলেছে। তাই রিয়াকে আবারও জিজ্ঞাসাবাদের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গেছে।

ব্রেকিং বুম’র খবর অনুযায়ী, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে পুলিশের সামনে রিয়া যে বয়ান দিয়েছেন, তা সত্যি নয় বলে মনে করা হচ্ছে। তাই রিয়াকে আবারও জিজ্ঞাসাবাদ করবে মুম্বাই পুলিশ। শুধু তাই নয়, রিয়ার বয়ানের সঙ্গে অন্যদের দাবি মিলিয়েও দেখা হবে বলে জানা গেছে।

এদিকে, সাবেক ম্যানেজার দিশা সালিয়ানের আত্মহত্যার সঙ্গে সুশান্তের মৃত্যুর কোনো যোগসূত্র রয়েছে কি-না, সে বিষয়ও খতিয়ে দেখবে পুলিশ।

এর আগে, সুশান্তের আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে সালমান খান, করণ জোহর, সঞ্জয় লীলা বানসালিসহ একাধিক নামিদামী তারকার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও চলছে নানা আলোচনা-সমালোচনা।

advertisement