advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

‘আমার কারণেই এতজন করোনায় আক্রান্ত’

অনলাইন ডেস্ক
২৫ জুন ২০২০ ১৫:০৩ | আপডেট: ২৫ জুন ২০২০ ১৫:২৫
স্ত্রীর সঙ্গে টেনিস তারকা নোভাক জকোভিচ
advertisement

স্ত্রীসহ করোনাভাইরাস সংক্রমিত কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন বিশ্বের এক নম্বর টেনিস তারকা নোভাক জকোভিচ। শুধু তিনি নন, তার আয়োজিত চ্যারিটি টুর্নামেন্ট আদ্রিয়া ট্যুরে আক্রান্ত হয়েছেন আরও তিন টেনিস খেলোয়াড়। তবে এতজন করোনায় আক্রান্ত হওয়ায় নিজেকেই দায়ী করছেন জকোভিচ।

গত মঙ্গলবার নিজের ওয়েবসাইটে পোস্ট করা এক বিবৃতিতে তার করোনা পজিটিভের বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। করোনায় আক্রান্ত আরও তিনজন হলেন-গ্রিগর দিমিত্রভ, বোরনা কোরিক ও ভিক্টর ট্রোইস্কি।

বিবিসির প্রতিবেদনে জানানো হয়েছে, এক বিবৃতিতে জকোভিচ বলেন, ‘আমি আন্তরিকভাবে দুঃখিত, যারা আমার আয়োজিত টুর্নামেন্ট থেকে করোনায় আক্রান্ত হয়েছেন। অবশ্যই এ জন্য সব দায় আয়োজকদের। এ জন্য আমিই দায়ী। আমার কারণেই এতজন করোনায় আক্রান্ত।’

মূলত করোনায় আক্রান্ত হলেও শরীরে কোনো উপসর্গ দেখা যায়নি জকোভিচের। যে কারণে আদ্রিয়া ট্যুর থেকে আক্রান্ত অবস্থাতেই খেলে গেছেন জকোভিচ।

গত রোববার জকোভিচ আয়োজিত টুর্নামেন্টে অংশ নেওয়া বুলগেরিয়ান তারকা দিমিত্রভ নিজেকে করোনা পজিটিভ ঘোষণা করেন। এর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় জকোভিচকে নিয়ে সমালোচনার ঝড় ওঠে।

আক্রান্তের তালিকাটা দীর্ঘ হওয়ায় আরও বেশি করে সমালোচনায় বিদ্ধ হন তিনি। এমন সমালোচনার মধ্যেই দায় স্বীকার করে নিয়েছেন এই টেনিস তারকা।

advertisement