advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ঢাবি’র নব-নিযুক্ত উপ-উপাচার্যের পুষ্পস্তবক অর্পণ

নিজস্ব প্রতিবেদক
২৭ জুন ২০২০ ২০:০৯ | আপডেট: ২৭ জুন ২০২০ ২০:০৯
advertisement

ঢাকা বিশ্ববিদ্যালয়ের নব-নিযুক্ত উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল আজ শনিবার ধানমন্ডির ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন।

পুষ্পস্তবক অর্পণের সময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও হাজী মুহম্মদ মুহসীন হলের প্রভোস্ট অধ্যাপক ড. নিজামুল হক ভূইয়া, স্যার এ এফ রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান, সিন্ডিকেট সদস্য ড. মো. মিজানুর রহমান, নীল দলের যুগ্ম-আহ্বায়ক অধ্যাপক ড. মো. আব্দুস ছামাদ ও মো. আবদুর রহিম উপস্থিত ছিলেন।

গত বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয় দুর্যোগ বিজ্ঞান ও ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামালকে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) পদে চার বছরের জন্য নিয়োগ দেওয়া হয়েছে। করোনা উদ্ভূত পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি অনুসরণ ও সামাজিক দূরত্ব বজায় রেখে সেদিনই উপাচার্য দপ্তরে অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল আনুষ্ঠানিকভাবে যোগদান ও দায়িত্বভার গ্রহণ করেন।

এর আগে দুই মেয়াদে ঢাবির উপ-উপাচার্যের দায়িত্ব পালন করেন অধ্যাপক ড. নাসরীন আহমাদ। অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল তার স্থলাভিষিক্ত হলেন।

পুষ্পস্তবক অর্পণের সময় আরও উপস্থিত ছিলেন- ঢাবি নীল দলের সাবেক যুগ্ম-আহ্বায়ক আবু হোসেন মুহম্মদ আহসান, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া, ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক খালেদ মাহমুদ এবং ড. মো. রেজাউল কবির।

advertisement