advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

দুবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন সুশান্ত!

বিনোদন ডেস্ক
২৮ জুন ২০২০ ১৪:১০ | আপডেট: ২৮ জুন ২০২০ ১৫:৩৮
বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। পুরোনো ছবি
advertisement

মৃত্যুর ১৩ দিন পরও বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত’র আত্মহত্যার কারণ অধরা। কেন আত্মঘাতী হয়েছেন সুশান্ত, সে প্রশ্নের উত্তর খুঁজতে মরিয়া মুম্বাই পুলিশ। ইতিমধ্যেই তার মৃত্যু নিয়ে খুনের অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করছে পুলিশ। সম্প্রতি পুলিশের পক্ষ থেকে ফের জানানো হয়েছে, আত্মহত্যাই করেছেন সুশান্ত। তবে কেউ কেউ এখনো এই মৃত্যুকে ষড়যন্ত্র মনে করছেন।

সম্প্রতি মুম্বাই পুলিশের হাতে উঠে এসেছে নতুন তথ্য। পুলিশ সূত্রে জানা গেছে, একবার নয় দু’বার আত্মহত্যা করতে গিয়েছিলেন ৩৪ বছর বয়সী এই অভিনেতা। প্রথমবার ব্যর্থ হন কিন্তু দ্বিতীয়বার মৃত্যুর কোলে ঢলে পড়েন সুশান্ত। এমনটাই জানিয়েছে ভারতের সংবাদমাধ্যমগুলো।

প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছিল, নিজের আলমারি থেকে সবুজ রঙের কুর্তা বের করে তা দিয়েই ফাঁস লাগিয়েছিলেন সুশান্ত। মৃতদেহ উদ্ধারের সময় সেই সবুজ কুর্তা উদ্ধার করে পুলিশ। তদন্তে উঠে এসেছে, কুর্তা দিয়ে ফাঁস লাগানোর আগে প্রথমে নিজের বাথরোবের কাপড়ের বেল্ট দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন তিনি। তার মরদেহের কাছে বাথরোবের ছেঁড়া দড়ি উদ্ধার হয়েছে। তা থেকে পুলিশের প্রাথমিক অনুমান, বাথরোব সুশান্তের ভার না রাখতে পারায় তা ছিঁড়ে পড়ে যায়। প্রথমবার আত্মহত্যার চেষ্টায় ব্যর্থ হন অভিনেতা।

এছাড়াও পুলিশ সূত্রে আরও জানা যায়, তার ঘরে ঢোকার পর দেখা গিয়েছিল সুশান্তের আলমারি খোলা। ইস্ত্রি করা জামাকাপড় ছড়ানো-ছিটানো ছিল। ধারণা করা হচ্ছে, সবুজ কুর্তা আলমারি থেকে টেনে বের করার সময় জামাকাপড় ছড়িয়ে ছিটিয়ে যায়। প্রথমবারের চেষ্টায় ব্যর্থ হওয়ার পর আলমারি ঘেঁটে ওই কুর্তা বের করেছিলেন সুশান্ত।

ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া ওই কুর্তা ইতিমধ্যেই কালিনা ফরেন্সিক ল্যাবে পাঠানো হয়েছে। পুলিশ জানার চেষ্টা করছে, সুশান্তের ওজন বহন করার ক্ষমতা কি ওই কুর্তার আছে?

advertisement