advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ফরিদপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে নিহত ১

ফরিদপুর প্রতিনিধি
৩০ জুন ২০২০ ০০:০০ | আপডেট: ২৯ জুন ২০২০ ২৩:২১
advertisement

নগরকান্দা উপজেলায় আধিপত্য বিস্তার কেন্দ্র করে দুদল গ্রামবাসীর সংঘর্ষে জাফর মোল্যা নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে। তাদের জেলা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। জাফর মোল্যা উপজেলার বড় পাইককান্দী গ্রামের জলিল মোল্যার ছেলে ।

স্থানীয় গ্রামবাসী ও পুলিশ সূত্র জানায়, বড়পাইককান্দী গ্রামের কালু মাতুব্বরের সঙ্গে আক্তার মাতুব্বরের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। রবিবার বিকালে তুচ্ছ ঘটনা নিয়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে গুরুতর আহত জাফর মোল্যা ও সরোয়ার খানকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের রাতেই ফরিদপুর মেডিক্যালে রেফার করেন। সেখানে নেওয়ার পথে আক্তার মাতুব্বরের সমর্থক জাফর মোল্যা মারা যান।

এদিকে ঘটনার জেরে গতকাল আক্তার মাতুব্বরের সমর্থকরা কালু মাতুব্বরের সমর্থকদের বাড়িঘরে ব্যাপক তা-ব চালায়। প্রায় ১৫টি বাড়িতে হামলা চালিয়ে তারা ভাঙচুর ও লুটপাট করে বলে অভিযোগ পাওয়া গেছে।

নগরকান্দা থানার ওসি শেখ মো. সোহেল রানা বলেন, জাল চুরি নিয়ে এ সংঘর্ষের সূত্রপাত হয়েছে। সংবাদ পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকা শান্ত রাখতে ও লুটপাট ঠেকাতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের ঘটনায় মামলা হয়েছে।

advertisement