advertisement
advertisement
advertisement
advertisement

সুশান্তের মৃত্যু
তদন্তে নতুন মোড়

বিনোদন সময় ডেস্ক
৩০ জুন ২০২০ ০০:০০ | আপডেট: ৩০ জুন ২০২০ ০৯:০৫
সুশান্ত সিং রাজপুত। পুরোনো ছবি
advertisement

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ১৫ দিন পার হতে চলেছে। ময়নাতদন্তের পূর্ণ রিপোর্টে স্পষ্ট যে, রুপালি পর্দার ‘ধোনি’ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। অবশ্য শুরু থেকেই সুশান্তের পরিবারের অভিযোগ-তাদের সন্তানকে সুপরিকল্পিতভাবে খুন করা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী খুনের কোনো আশঙ্কা নেই।

সম্প্রতি তদন্ত করতে গিয়ে মুম্বাই পুলিশ এক নতুন সূত্র পেয়েছে। তাই আবার শুরু থেকে তদন্ত করছে তারা। সুশান্ত যে কাপড়ের সাহায্যে গলায় ফাঁস লাগিয়েছিলেন, সেই কাপড়টি এখন পুলিশের নতুন সূত্র। কাপড়টি বলিউড তারকার শরীরের ওজন ধরে রাখতে আদৌ সক্ষম কিনা, সেটি নিয়ে শুরু হয়েছে পরীক্ষা-নিরীক্ষা।

পুলিশ জানিয়েছে, সুশান্ত আত্মহত্যার জন্য একটা সবুজ রঙের ওড়না ব্যবহার করেছেন। এ ছাড়া তদন্তকারীরা একটি বাথরোবের কাপড়ের বেল্ট দুই টুকরো অবস্থায় পেয়েছে। পুলিশি তল্লাশির সময় সুশান্তের আলমারি ল-ভ- অবস্থায় পান তারা।

তাদের অনুমান, এ বলিউড তারকা প্রথমে বাথরোবের কাপড়ের বেল্টের সাহায্যে ফাঁস লাগানোর চেষ্টা করেছিলেন। কিন্তু সেটি সুশান্তের ওজন ধরে রাখতে না পারায় ছিঁড়ে যায়। এর পর তিনি আলমারি হাতড়ে সবুজ ওড়না খুঁজে পান এবং ওই ওড়নার সাহায্যে ফাঁস লাগান।

উল্লেখ্য, গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসা থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। ৩৪ বছরের এ বলিউড তারকার মৃত্যুর তদন্তের জন্য ২৫ জনের জবানবন্দি নেওয়া হয়েছে।

advertisement
Evaly
advertisement