advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

সাকিবের ব্যক্তিগত কোচ হতে এক ধাপ দূরে শিশির!

ক্রীড়া প্রতিবেদক
৩০ জুন ২০২০ ১৭:৩১ | আপডেট: ৩০ জুন ২০২০ ১৮:০০
সাকিব আল হাসান ও উম্মে আহমেদ শিশির। ফেসবুক থেকে নেওয়া
advertisement

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সাকিব আল আহসান ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরের মধ্যকার রসায়ান ভক্তদের অজানা নয়। সামাজিক যোগোগমাধ্যমে প্রায়ই দুজনে প্রকাশ করে থাকেন নিজেদের ছবি, ভালোবাসার কথা। এবার শিশির জানালেন, তিনি সাকিবের ব্যক্তিগত কোচ হতে মাত্র এক ধাপ দূরে।

আজ মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যমে দুটি ছবির কোলাজ করে একটি পোস্ট দিয়েছেন শিশির। ছবি দুটি ২০১৫ ও ২০১৯ বিশ্বকাপের। দুটি ছবি দিয়ে তার পার্থক্যও বলে দিয়েছেন শিশির। আর নিছক মজার ছলে বলে দিতেও ভুল করেননি তিনি সাকিবের ব্যক্তিগত কোচ হতে যাচ্ছেন।

শিশির লেখেন, ‘দুই বিশ্বকাপে আমি, ২০১৫ ও ২০১৯। যখন ক্রিকেট সম্পর্কে আমার কোনো ধারণাই ছিল না বনাম ক্রিকেট নিয়ে আমি এতটাই অভিজ্ঞ যে আমার স্বামীর ব্যক্তিগত কোচ হয়ে যাওয়ার পথে এক ধাপ দূরে!’

সাকিব আল হাসানের মতো সাবেক বিশ্ব সেরা অলরাউন্ডারের সঙ্গে থেকে ক্রিকেট বুঝবেন না তা কী হয়? ২০১২ সালে সাকিবের সঙ্গে এক ছাদের নিচে বাস করা শিশিরও রপ্ত করে ফেলেছেন ক্রিকেটের খুঁটিনাটি। তাইতো বলে দিয়েছেন তিনি এখন পেশাদার।

২০১৫ সালে সাকিব যতটুক খেলেছেন, তার থেকে বহুগুণ বেশি খেলেছেন ২০১৯ বিশ্বকাপে। গড়েছেন ইতিহস। এই বিশ্বকাপে আট ম্যাচে ৩৬.২৭ গড়ে নেন ১১ উইকেট। ব্যাটিংয়ে ৬০৬ রান করেন অতিমানবীয় ৮৬.৫৭ গড়ে। সেঞ্চুরি ছিল দুটি, হাফসেঞ্চুরি পাঁচটি। কেবল একটি ম্যাচেই হাফসেঞ্চুরি করার আগে আউট হন তিনি।

সাকিব-শিশির বিবাহ বন্ধনে আবদ্ধ হন ২০১২ সালের ১২ ডিসেম্বর। ‘১২-১২-১২’ তারিখ থেকে দুজন একই ছাদের নিচে বসবাস শুরু করেন। ২০১৫ সালের ৮ নভেম্বর তাদের কোলজুড়ে আসে প্রথম সন্তান আলাইনা। তাদের দ্বিতীয় সন্তান ইরাম হাসানের জন্ম হয় গেল এপ্রিলে।

advertisement