advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

প্রেমিকার সঙ্গে অভিমান করে প্রেমিকের ‘আত্মহত্যা’

মতলব দক্ষিণ (চাঁদপুর) প্রতিনিধি
৩০ জুন ২০২০ ১৯:৫১ | আপডেট: ৩০ জুন ২০২০ ১৯:৫১
প্রতীকী ছবি
advertisement

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ইউনিয়নে প্রেমিকার সঙ্গে অভিমান করে মো. অনিক বকাউল (১৭) নামের এক প্রেমিক গাছের সঙ্গে গলায় দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে উপাদী গ্রামের তাফালিং বাজার সংলগ্ন নতুন (লোকবসতিহীন) বাড়িতে এ ঘটনাটি ঘটেছে।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই যুবকের বাবা মো. মোহন মিয়া প্রবাসে রয়েছেন। ছেলেটি একই এলাকার কোনো এক মেয়ের সঙ্গে প্রেম করত। গত  কয়েকদিন আগে মেয়ে ও মেয়ের পরিবারের লোকজন তার সঙ্গে খারাপ আচরণ করে।

নাম প্রকাশ না করা শর্তে অনিকের কয়েকজন সহপাঠী জানায়, এলাকার একটি মেয়ের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল অনিকের। হঠাৎ কয়েকদিন ধরে তাদের মধ্যে কিছু একটা নিয়ে ঝগড়া হয়েছিল এবং মেয়ের বাড়িতে যাওয়ার পর তাকে অপমানও করেছিল।

অপরদিকে এলাকার জনপ্রতিনিধিসহ একাধিক ব্যক্তি বলেন, অনিক স্থানীয় একটি কলেজে একাদশ শ্রেণিতে পড়ত। চলতি বছর এইচএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। এ ছাড়া সে মাদক সেবনের সঙ্গে জড়িয়ে পড়ে। মাদক পরিহারের কথা বললে তার মায়ের সঙ্গে প্রায়ই খারাপ আচরণ করত। গতকাল সোমবার নিজের হাত কেটে রক্তাক্ত করে। এ নিয়ে ঘরে মা ও ছেলের বাকবিতণ্ডা হয়।

তাফালিং বাজারের একাধিক ব্যবসায়ী বলেন, আজকে সকালেও তাকে বাজারে দেখেছি। এমনকি হোটেলে নাস্তাও খেয়েছে। বাজারে আসা এক ব্যক্তি প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে গাছে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায়। বিষয়টি বাজারের লোকজন স্থানীয় থানা পুলিশকে জানায়।

ইউপি চেয়ারম্যান মো. শহীদ উল্ল্যাহ প্রধান দৈনিক আমাদের সময়কে বলেন, ‘এ ছেলেটি এবার মতলব সরকারি ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দেওয়ার ছিল। তার চলাফেরা আমাদের কাছে দৃষ্টিকটু ছিল ও সে মাদকাসক্ত হয়ে পড়েছিল।’

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার আইচ বলেন, ‘পুলিশ ওই শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠিয়েছে। এ ছাড়া একটি অপমৃত্যু মামলা হয়েছে।’

‘কী কারণে সে আত্মহত্যা করেছে এখনো জানা যায়নি। তবে তদন্ত চলছে’, যোগ করেন ওসি।

advertisement