advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

খোঁ জ খ ব র

১ জুলাই ২০২০ ০০:০০
আপডেট: ১ জুলাই ২০২০ ০১:৩২
advertisement

বর্ষায় কে ক্র্যাফ্টের আয়োজন

বৃষ্টি, বৃষ্টিভেজা ফুল, নানা রঙ-ঢঙে প্রকৃতি, সুবাসিত বাতাসÑ সবকিছু মিলিয়ে মোহয়িত বর্ষাকাল। মোহয়িত বর্ষার উপচেপড়া এ রূপটিকে ফুটিয়ে তোলার কাজটি যদি করে পোশাক! অর্থাৎ পোশাকেও থাকবে বর্ষার নানা ফুল ও রূপের ছোঁয়া। বৃক্ষ থেকে গুল্ম, গুল্ম থেকে লতা। বর্ষার নানা ফুল নানা বিন্যাসে ফুটে উঠছে কে ক্র্যাফ্টের বর্ষার পোশাকে। এই আয়োজনে রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, কুর্তি, টপস, পাঞ্জাবি ও শার্ট। ফুল এবং প্রকৃতিকে পোশাকে ফুটিয়ে তোলা হয়েছে স্ক্রিন প্রিন্ট, ডিজিটাল প্রিন্ট, ব্লক, মেশিন এমব্রয়ডারি ও হাতের কাজের মাধ্যমে। এ ছাড়া হালকা অ্যাকসেসরিস বা সিকুয়েন্স ব্যবহার করা হয়েছে কোনো কোনো পোশাকে। তবে পরিশীলিত কাজের এই পোশাকের কাটের উপস্থাপনায় রয়েছে আধুনিকতার ছোঁয়া। এসব কালেকশন পাওয়া যাচ্ছে কে ক্র্যাফ্টের সব আউটলেট ও অনলাইন স্টোর শধুশৎধভঃ.পড়স-এ।

ঘরবন্দি ভাবনার অনুরণন

এই দুঃসময় থেকে মানুষ ও পৃথিবী মুক্তি পাকÑ এমন প্রত্যাশা আমাদের সবার। আলো আসবেই। ওই আলোর প্রত্যাশা নিয়ে রবি ঠাকুরের গান থেকে নিত্যউপহারের নতুন টি-শার্ট ‘আমার মুক্তি আলোয় আলোয়’। নতুন আরও এসেছে বব ডিলানের গান নিয়ে নতুন টি-শার্ট ‘দুঃসময় তুমি আর এসো না’, ‘চলো কোথাও ঘুরে আসি’ ও ‘ভয়ঙ্কর সুন্দর’ এবং এসেছে বিশ্বসংগীতের দিকপাল গায়ক বব মার্লির এবঃ টঢ়, ঝঃধহফ টঢ়, ংঃধহফ ঁঢ় ভড়ৎ ুড়ঁৎ ৎরমযঃ গান নিয়ে নতুন টি-শার্ট ‘উঠে দাঁড়াও’। নতুন এ ৫টি টি-শার্ট এসেছে চলমান ঘরবন্দি সময়ভাবনার অনুরণনে। জুন-জুলাইজুড়ে অনলাইন ও সরাসরি বিক্রয়কেন্দ্র থেকে নিত্যউপহারের সব টি-শার্ট ক্রয়ে উপভোগ করুন ১২ শতাংশ ছাড়। ওয়েবসাইট থেকে ক্রয়ের ক্ষেত্রে ঘওঞণঅ১২ কুপন ব্যবহার করুন। যোগাযোগ: সাত মসজিদ সুপার মার্কেট, মুহম্মদ পুর, ঢাকা। ঊ-সধরষ : নযৎৎধযসধহ@ ুধযড়ড়.পড়স, হরঃুধঁঢ়ধযধৎনফ@মসধরষ.পড়স, িি.িভধপবনড়ড়শ.পড়স/হরঃুধঁঢ়ধযধৎ

অনলাইন প্রদর্শনী

আমেরিকার হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী স্বেচ্ছাকর্মীরা মুক্তিযুদ্ধ জাদুঘরের সেন্টার ফর দ্য স্টাডি অব জেনোসাইড অ্যান্ড জাস্টিসের স্বেচ্ছাকর্মীদের সহযোগিতায় রোহিঙ্গা শরণার্থীদের মানবিক সমস্যা ও এর সমাধানের গুরুত্ব মেলে ধরতে একটি অনলাইন প্রদর্শনীর আয়োজন করেছে। ইন্টারঅ্যাকটিভ এই প্রদর্শনী ঘিরে বিশ্বজনীন সহমর্মিতা ও সহযোগিতা প্রসার এর উদ্দেশ্য। অনলাইন প্রদর্শনী দেখার জন্য ভিজিট করুন এই লিংকে যঃঃঢ়ং://িি.িঃযৎবধফবীযরনরঃ.পড়স/। ২৯ জুন ২০২০ জুম আলোচনাসভার মাধ্যমে বাংলাদেশে এই প্রদর্শনীর যাত্রা শুরু হয়েছে। অনুষ্ঠানের বিস্তারিত বিবরণ ও জুম লিংক এই সঙ্গে দেওয়া হলো।

বর্ষা ঋতুতে ব্যাঙ আউটলেটের আয়োজন

ঋতু বৈচিত্র্যতায় বর্ষার অবস্থান ভিন্নতর। তাই ব্যাং বর্ষা ঋতু উপযোগী, বেশ রুচিশীল ও উৎসবনির্ভর পোশাক তৈরি করেছে। দেশের বৃহৎ পছন্দের ব্র্যান্ড ব্যাংয়ে পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানা রকম মানানসই পোশাক। এই আবহাওয়ায় নিজেকে মানানসই করে তুলে ধরতে বেছে নিন পছন্দের পোশাকটি। যোগাযোগ : ৫৩/সি নিউ এলিফ্যান্ট রোড, দ্বিতীয় তলা, ঢাকা।

আম এখন ঢাকার ভেতরে হোম ডেলিভারিতে

সুহৃদ অনলাইন শপ গত ৭ বছর ধরে রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, সাতক্ষীরার বাগান থেকে সংগৃহীত সব ধরনের ক্ষতিকারক কেমিক্যালবিহীন, ফরমালিন ছাড়া আম এখন আপনার হাতের কাছে, বাসার দোরগোড়ায়। সুহৃদ অনলাইন শপ এ পাবেন হিমসাগর, গোপালভোগ, আম্রপালি, লখনা, মোহনভোগ, রংপুরের হাঁড়িভাঙ্গাসহ সব ধরণের আম। ভড়ষষড়ি ঁং ড়হ ভধপবনড়ড়শ : যঃঃঢ়ং://িি.িভধপবনড়ড়শ.পড়স/ ংযঁযৎরফ.নফ

advertisement