advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

নিশো-মোনালিসার ‌‌কী জানি কী হয়!

বিনোদন প্রতিবেদক
২ জুলাই ২০২০ ১৭:০৫ | আপডেট: ২ জুলাই ২০২০ ১৭:১৩
‘কী জানি কী হয়!’ টেলিছবির দৃশ্যে আরফান নিশো ও মোনালিসা। পুরোনো ছবি
advertisement

জামান সাহেব উবারে ওঠার পর হঠাৎ দেখেন তার পাশে একটি ব্যাগ। কেউ হয়তো ভুল করে এটি রেখে গেছে। ড্রাইভারের অগোচরে তিনি ব্যাগ খুলে দেখেন তাতে অসংখ্য স্বর্ণের বার। কোনো কথা বলে বাড়ির সামনে এসে ওই ব্যাগ নিয়ে নেমে যান জামান সাহেব। এরপর ঘরে গিয়ে লুকিয়ে রাখেন সেই ব্যাগটি। পরদিন বেজে উঠে কলিংবেল। দরজা খুলতেই তিনি দেখেন পুলিশ।

পুলিশ দেখে চুপসে যান জামান সাহেব ও তার স্ত্রী জেরিন। পুলিশ তাদের জানায়, গতকাল তিনি যে উবারে উঠেছিলেন, সেই গাড়ির ড্রাইভার খুন হয়েছে। তারা এ ঘটনার তদন্ত করছে। পরে আবারও আসবে। জামান সাহেব ও স্ত্রী সিদ্ধান্ত নেয় স্বর্ণগুলো তারা ধাপে ধাপে বিক্রি করবে। কথা মতো, জামান সাহেব বিভিন্ন মার্কেটে কিছু কিছু করে স্বর্ণ বিক্রি করেন। সবখানেই তিনি একটি লোক দেখতে পান। একটা সময় সেই জামান সাহেবের পিছু নিয়ে তার বাড়ি চিনে রাখে। একদিন সে তার বাড়িতে যায়। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিছবি ‘কী জানি কী হয়!’।

মুহম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরফান নিশো, মোনালিসা, সাজু খাদেম প্রমুখ। ‘কী জানি কী হয়!’ টেলিছবিটি প্রচার হবে আগামীকাল বিকেল ৩টা ৫ মিনিটে চ্যানেল আইতে।

advertisement