advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

স্কুলছাত্রসহ সড়কে প্রাণ গেল তিন জনের

আমাদের সময় ডেস্ক
৩ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ২ জুলাই ২০২০ ২৩:০৮
advertisement

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ ৩ জনের প্রাণহানি ঘটেছে। গত বুধবার রাতে ও গতকাল বৃহস্পতিবার এই দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

রায়পুর : লক্ষ্মীপুরের রায়পুরে চলন্ত বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী শুভ নামে এক স্কুলছাত্র ঘটনাস্থলে নিহত হয়। এ সময় অপর আরোহী ফাহাদ হোসেন গুরুতর আহত হয়। গতকাল সকালে রায়পুর চাঁদপুর আঞ্চলিক সড়কে চরমান্দারী কিয়ালী মসজিদ নামক স্থানে এ ঘটনা ঘটে। সে উপজেলার চরপাতা গ্রামের বরকন্দাজ বাড়ির আবুল কালামের ছেলে ও চরপাতা মুজিবল হক একাডেমির অষ্টম শ্রেণির ছাত্র।

বড়াইগ্রাম : নাটোরের বড়াইগ্রামে অজ্ঞাত গাড়ি ধাক্কায় আমিনুল ইসলাম নামে এক ব্যক্তি নিহত হন। গত বুধবার রাত ৮টার দিকে উপজেলার বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি চিকিৎসাধীন মারা যান। এর আগের দিন মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে বনপাড়া-ঢাকা মহাসড়কের উপজেলার আগ্রান এলাকা থেকে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার পিতার নাম জনাব আলী ও বাড়ি কুষ্টিয়া জেলায়।

নওগাঁ : মহাদেবপুর উপজেলায় মিনি ট্রাকচাপায় এমদাদুল হক নামে এক এনজিও কর্মকর্তা নিহত হন। গত বুধবার রাত ১০টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের মহাদেবপুর উপজেলার হাটচকগৌরী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এমদাদুলের বাড়ি বগুড়ার দুপচাঁচিয়া বলে জানা গেছে। তিনি নওগাঁ সদর উপজেলার বলিহার বাজারে অবস্থিত বেসরকারি সংস্থা (টিএমএসএস) নামে একটি এনজিও শাখায় সিনিয়র সুপারভাইজার।

লামা : বান্দরবানের লামা উপজেলায় একটি যাত্রীবাহী জিপ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৫ যাত্রী আহত হন। গতকাল বিকালে উপজেলার লামা-ফাঁসিয়াখালী সড়কের মিরিঞ্জা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

advertisement
Evaly
advertisement