advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

চেলসির হার

ক্রীড়া ডেস্ক
৩ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ২ জুলাই ২০২০ ২৩:৩৮
advertisement

টানা তিন জয়ের পর হারের তেতো স্বাদ পেয়েছে চেলসি। পিছিয়ে পড়ার পর দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দলকে রুখে দিয়েছে অবনমনের শঙ্কায় থাকা ওয়েস্ট হ্যাম ইউনাইটেড।

ইংলিশ প্রিমিয়ার লিগে বুধবার প্রতিপক্ষের মাঠ থেকে ৩-২ গোলে হেরে ফিরেছে চেলসি। তিন নম্বরে ওঠার সুযোগ হাতছাড়া করা দলটি ৩২ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে আছে চতুর্থ স্থানে। চেলসির হয়ে দুটি গোলই করেছেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার উইলিয়ান। কিন্তু তার পারফরম্যান্সেও রক্ষা হয়নি চেলসির। ম্যাচের একদম শেষদিকে গোল হজম করে মূল্যবান তিনটি পয়েন্ট হাতছাড়া হয়েছে ফ্রাঙ্ক ল্যামপার্ডের শিষ্যদের। ফলে লিগের চতুর্থ স্থান এখনো ঠিক পাকাপোক্ত নয় তাদের।

বুধবার রাতে ওয়েস্ট হ্যামের মাঠ লন্ডন স্টেডিয়ামে ম্যাচের ৭৩ শতাংশ সময় বলের নিয়ন্ত্রণ নিজেদের কাছেই রেখেছিল চেলসি। প্রতিপক্ষের জালে ১৪ বার আক্রমণ করে ৬টি শট লক্ষ্য বরাবরও রেখেছিল তারা। এমনকি ম্যাচের প্রথম গোলও করেছিল তারাই। কিন্তু গোল হয়নি দুটির বেশি। ফলে হারতে হয়েছে ৩-২ গোলে। ম্যাচের ৪২ মিনিটে পেনাল্টি থেকে দলকে এগিয়ে দেন উইলিয়ান। প্রথমার্ধের যোগ করা সময়েই সেটি শোধ করে দেন টমাস সচেক। দ্বিতীয়ার্ধে ফিরে ওয়েস্ট হ্যামকে এগিয়ে দেন মিকাইল অ্যান্টনিও। ম্যাচে তখন ১-২ গোলে পিছিয়ে চেলসি, ৭২ মিনিটের সময় দলকে সমতায় বসান উইলিয়ান। কিন্তু শেষ রক্ষা আর হয়নি। ম্যাচের ৮৯ মিনিটের সময় চেলসিকে তিন জয়ের পর পরাজয়ের স্বাদ দেওয়া গোলটি করেন আন্দ্রে ইয়ারমোলেঙ্কো। ফলে এখন ৩২ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে রয়েছে চেলসি। সমান ম্যাচে তাদের চেয়ে দুই পয়েন্ট কম পাঁচে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের।

advertisement
Evaly
advertisement