advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বার্সা ছাড়ছেন মেসি!

স্পোর্টস ডেস্ক
৩ জুলাই ২০২০ ১০:৩৪ | আপডেট: ৩ জুলাই ২০২০ ১১:৫৪
লিওনেল মেসি। ছবি : সংগৃহীত
advertisement

স্প্যানিশ ক্লাব ফুটবলের শীর্ষ দল বার্সেলোনার সঙ্গে নতুন করে চুক্তি করার সিদ্ধান্ত থেকে সরে এসেছেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। ২০২১ সালে চুক্তি শেষ হওয়ার পর কাতালান দলটির সঙ্গে তিনি আর নতুন করে চুক্তি করবেন না!

স্পেনের ‘রেডিও স্টেশন কাদেনা সার’ এবং খেলাধুলাভিত্তিক সংবাদমাধ্যম ‘ইএসপিএন গোল ডটকম’ নিজেদের প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, মেসি ও তার বাবা জর্জ বার্সেলোনার সঙ্গে তাদের শেষ চুক্তি নিয়ে আলোচনা করেছিলেন। ২০১৪ সালে এ চুক্তি স্বাক্ষরিত হয় তবে মেসি এখন আর ক্যাম্প ন্যু’তে থাকতে চাচ্ছেন না।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, ক্লাবের বর্তমান স্কোয়াড নিয়ে মেসি হতাশ হয়েছেন। যদিও বিষয়টি নিয়ে এখনও কোনো মন্তব্য করেননি বার্সেলোনার অধিনায়ক।

এর আগে স্প্যানিশ গণমাধ্যম মুন্ডো দিপার্তিভো তাদের এক প্রতিবেদনে জানিয়েছিল, বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি করতে প্রস্তুত দলের প্রাণ ভোমরা লিওনেল মেসি। তবে এ চুক্তিতে একটি নতুন শর্ত জুড়ে দিয়েছেন এ আর্জেন্টাইন তারকা। চাইলেই যেকোনো মৌসুমের শেষে বিনা রিলিজ ক্লজে দল ছাড়ার অনুমতি দিতে হবে তাকে। বার্সেলোনার সঙ্গে আর ১৮ মাসের মতো চুক্তি রয়েছে মেসির। তবে তিনি চেয়েছিলেন বার্সার সঙ্গে প্রতি বছরের ৩০ জুনের পর স্বয়ংক্রিয়ভাবে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে।

এমন একটা সময় ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিলেন মেসি, যখন দল হতাশায় দিন কাটাচ্ছে। কেননা, গত মঙ্গলবার রাতে পয়েন্ট খুইয়ে লিগ শিরোপা প্রায় হাতছাড়া করে ফেলেছে দলটি। অবশ্য এমন দিনে নিজের ক্যারিয়ারের দারুণ এক মাইলফলকে পৌঁছে যান ফুটবলের মহাতারকা লিওনেল মেসি। অ্যাতলেতিকো মাদ্রিদের বিপক্ষে ৭০০তম গোলের দেখা পেয়েছেন রেকর্ড ছয়বারের ব্যালন ডি’অর জয়ী এ তারকা।

advertisement